Bangladesh Public Service Commission BPSC 10th Grade Exam Date বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় এ ১০ম গ্রেড এর পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত  সাধারন পুলের এর ওতায়  (Bangladesh Public Service Commission BPSC),  এ পরীক্ষার তারিখ ও নম্বরর বিভাজন, পরীক্ষা পদ্ধতি প্রকাশ হয়েছে ১০ম গ্রেডের পদে আবেদনকারী প্রার্থীদের ১৩/১২/২০২১ তারিখে এমসিকিউ/লিখিত পরীক্ষার তারিখের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ।(Bangladesh Public Service Commission BPSC) ১০ম গ্রেডের পদসমূহের নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে ৩রা মার্চ, ২০২২ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।প্রসাশনিক কর্ম কর্তা পদে এ নিয়োগের জন্য  [১০ম গ্রেড] নিয়োগ আবেদনকারী সকল প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

আসন বিন্যাস ও তালিকা দেখুন এখানে 







উক্ত বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়ের এর  সাধারন পুলের এর ওতায় (Bangladesh Public Service Commission BPSC) এবংপ্রসাশনিক কর্ম কর্তা   নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রস্তুতি গ্রহণ করুন। ১০ম গ্রেড পদে জন প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ পরীক্ষার তারিখ প্রকাশের বিস্তারিত দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) এর 

সাধারন এর ওতায় (Bangladesh Public Service Commission BPSC) ও

 ১০ম গ্রেড এর পরীক্ষা অনুষ্ঠিত হবে।

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bpsc.gov.bd/


নিয়োগ পরীক্ষার তারিখঃ ২২/০৩/২০২২ বেলা০৩:০০ টা হতে ০৪:০০ টা


Download Admit Card





 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

প্রবেশপত্রে উল্লিখিত স্থান অনুযায়ী, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, প্রধান কার্যালয়, আগাঁরগাও, শেরে বাংলা নগর, ঢাকা ১২০৭। দেখুন পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ


সাধারন এর ওতায় (Bangladesh Public Service Commission BPSC) এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts