Bangladesh Railway BR Job Circular বাংলাদেশ রেলওয়ে বুকিং সহকারী পদে ১৫৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) তে বুকিং সহকারী [Booking Shohokari] ২৯/০৩/২০২২ তারিখে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে সরকারী চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Booking Shohokari] পুরুষ ও মহিলাদের সরাসরি নিগেয়োর নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Booking Shohokari] পদে ১৫৩ জন সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই খালাসি [Booking Shohokari] পদে আবেদন করতে পারবেন। 

নিয়োগ বিজ্ঞপ্তির লিংকঃ নিয়োগ বিজ্ঞপ্তি


 বাংলাদেশ রেলওয়েতে 
বুকিং সহকারী [Booking Shohokari] পদের পদসংখ্যা ও আবেদনের তারিখসহ বিস্তারিত দেখুন


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Kalashi Post] এ ১৫৩ জনের নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে সকল জেলার প্রার্থীগণ নিয়োগ পেতে বিজ্ঞপ্তির বিস্তারিত দেখুন। আবেদনকৃত প্রার্থীগণ বিজ্ঞপ্তি অনুযায়ী নির্দিষ্ট স্থান, তারিখ ও সময়ানুযায়ী সকল পরীক্ষায় সাফল্য অর্জন করুন। সাথে দেখে নিন জেলা ভিত্তিক নিয়োগ যোগ্য শূণ্য কোঠা। বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) খালাসি [Booking Shohokari] তে আবেদন করে নিয়োগ পেতে পারেন খুব সহজেই।

Bangladesh Railway BR Details


১। পদের নামঃ বুকিং সহকারী[Booking Shohokari]
শিক্ষাগত যোগ্যতাঃ এইস এসসি পাস
পদের সংখ্যাঃ ১৫৩জন
বেতন স্কেলঃ ৯৭০০/- থেকে ২৩৪৯০(গ্রেড-১৫)

আবেদন করার তারিখঃ ০৭ই এপ্রিল হতে১৭ই মে, ২০২২


Bangladesh Railway BR Apply Process



প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.railway.gov.bd/
বয়সসীমাঃ ১লা এপ্রিল, ২০২২ তারিখে ১৮ বছর এবং ০১/০৪/২০২০/২ তারিখে সর্বোচ্চ ৩০ বছর


বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Booking Shohokari]  পুরুষ ও মহিলাদের নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

1086 Candidates new Job Circular







বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী [Booking Shohokari নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে নিচের বাটনে ক্লিক করুনঃ



বাংলাদেশ রেলওয়ে (Bangladesh Railway BR) বুকিং সহকারী পেশায় পুরুষ ও মহিলাদের নিয়োগের জন্য নোটিশ অনুযায়ী উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে সকল পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts