আগামী মাসে যে সকল সরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আসছে...২০২২

 


আগামী মাসে যে সকল সরকারী চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আসছে। বাংলাদেশ সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, অধিদপ্তর বা দপ্তর পরিদপ্তরে খালি রয়েছে প্রায় তিন লাখ পদ। সকল মন্ত্রণালয় দপ্তর অধিদপ্তর পরিদপ্তর কে শূণ্য পদসমূহ পূরণের জন্য চিঠির মাধ্যমে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রণালয়। দেখুন সরকার নির্ধারিত দপ্তরে শূণ্য পদ পূরণের জন্য কোন কোন দপ্তরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে বা সম্প্রতি প্রকাশিত হচ্ছে। দেখে নিন আপনার কাঙ্ক্ষিত চাকুরির পরীক্ষার বিজ্ঞপ্তি, আবেদন করুন । আগে থেকেই প্রস্তুতি নিন ও দেখুন কখন বসবেন পরীক্ষায়.....


১। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জাতীয় নিরাপত্তা গোয়েন্দা অধিদপ্তর, বাংলাদেশ (National Security Intelligence NSI, Bangladesh) নিয়োগের বিজ্ঞপ্তি আসছে। ২০২২ সালের নতুন ‍নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে  নিচের লিংকে ক্লিক করুন।

http://www.cnp.gov.bd/


২। বাংলাদেশ সরকারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (Department of Narcotics Control - DNC) আগামী মাসে যে সকল পদ এ নিয়োগের বিজ্ঞপ্তি আসছে তা দেখতে অপেক্ষা করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী আবেদন করে পরীক্ষার প্রস্তুতি নিন।


৩। বাংলাদেশ পুলিশ (Bangladesh Police) এ বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হতে যাচ্ছে খুব শীঘ্রই।

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.police.gov.bd/



৪। দূর্নীতি দমন কমিশন দুদক (Anti-Corruption Commission ACC) এ বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আসছে।



৭। বাংলাদেশ টেলিভিশন (Bangladesh Television BTV) এ বিশাল বিজ্ঞপ্তি আসছে। বিস্তারিত দেখুন নিচের লিংকে। ২০১৮ সালের একটি ফলাফল প্রকাশের ক্ষণ চলছে, এটি প্রকাশ হওয়ার পরপরেই নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আসছে। 

৮। বাংলাদেশ বেতার (Bangladesh Betar) এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আসছে ২০২২ সালের আগামী মাসেই। বিভিন্ন পদের কাঙ্খিত এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন অনলাইনে। বাংলাদেশ বেতারের কক্সবাজার, গোপালগঞ্জ ও ময়মনসিংহ এ নতুন পদের সৃষ্টি হচ্ছে। চলমান এ নিয়োগের জন্য শীঘ্রই আসছে নতুন বিজ্ঞপ্তি ২০২২।
০৯।দেশের সর্ব্বোচ্চ আদালত সুপ্রিম কোর্টের হাইকোর্ট  বিভাগে এ নিয়োগের জন্য শীঘ্রই আসছে নতুন বিজ্ঞপ্তি ২০২২।
 চাকরি পেতে নিয়োগ বিজ্ঞপ্তি দেখে যথাসময়ে উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। যে কোন তথ্য জানতে আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানালে আমরা তাৎক্ষণিক উত্তর দিয়ে থাকবো। 

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts