সুপ্রতিষ্ঠিত ঔষধ কোম্পানীর নিয়োগ প্রকাশ ২০২২

 


সু প্রতিষ্ঠিত ঔষধ কোম্পানীর ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে সু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর (Directorate General of Drug Administration DGDA) -  এ সু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ঔষধ  কোম্পানীর এ রাজস্ব খাতে শূণ্য পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ঔষধ প্রশাসন অধিদপ্তর  ০৫ পদে সর্বমোট ২৯০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদসমূহে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


১। পদের নামঃ অফিস সহায়ক
শিক্ষাগত যোগ্যতাঃ 
পদের সংখ্যাঃ 
বেতন স্কেলঃ 
বয়সসীমাঃ সর্বোচ্চ বছর (২৫/০৩/২০২০ তারিখে)
প্রতিষ্ঠানের নামঃসু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে
অফিসিয়াল ওয়েবসাইটঃ
আবেদনের পদ্ধতিঃ অফলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ২৫/০৩/২০২০ অনুযায়ী বছর বা ৪৫ বছর
আবেদন ফিঃ
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শুরুর তারিখঃ ২০/০৩/২০২২
আবেদন করার শেষ তারিখঃ ১০ মার্চ, ২০২২ 

সু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে এ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন এখানেঃ


সম্পূর্ণ বিজ্ঞপ্তি পিডিএফসহ দেখতে এখানে ক্লিক







সু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 



সু পতিষ্ঠিত ঔষধ কোম্পানীর ঔষধ প্রশাসনের আওতাধীন নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহে- এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts