BRAC Job Circular || ব্র্যাক এ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি

 


ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh) -একটি জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা (NGO) তে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh)  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh)  কর্মসূচী সংগঠক পদে প্রচুর সংখ্যক  প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Brac Microfinance Job Details


কর্মসূচী সংগঠক পদে ‍নিয়োগ বিজ্ঞপ্তি
শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাচলর ডিগ্রী
পদের সংখ্যাঃ উল্লিখিত নয়
বেতন ও অন্যান্যঃ বেতনসহ মোবাইল ও অন্যান্য বিল
 

ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

আবেদনের শেষ তারিখ ২৬শে মার্চ, ২০২২


Brac Microfinance Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ ব্র্যাক  (Brac)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.brac.net.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
কর্মস্থলঃ ব্রাক বাংলাদেশ হেড অফিস, ব্র্যাক  (Brac) ফিল্ড অফিস ও দেশের বাহিরে

আবেদন করার শেষ তারিখঃ  ২৬শে মার্চ, ২০২২



ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh)  নিয়োগের জন্য আবেদন করতে সকল কাগজপত্র সহ আবেদনপত্র অনলাইনের মাধ্যমে নিচের ঠিকানায় প্রেরণ করতে হবেঃ



ব্র্যাক হেড অফিস, ফিল্ড অফিস বাংলাদেশ   (Brac  Head Office, Field Office Bangladesh) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts