DG Food Result Exam Date|| খাদ্য অধিদপ্তরে বিভিন্ন পদের ফলাফল প্রকাশ ও ব্যবহারিক পরীক্ষার তারিখ ২০২২

 


খাদ্য অধিদপ্তরের নন গেজেটেড বিভিন্ন পদের “সাটঁলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর”  পদ এ নিয়োগের পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৩/০৩, ২০২২ তারিখে বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য  ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর এবং ৭ম ধাপের সাটঁলিপিকার কাম কম্পিউটার অপারেটর ও সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর” পদে নিয়োগ আবেদনকারী ৪২৬৭ জন প্রার্থীর পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) - এ ০৪/০২/২০২২ তারিখে সাটঁ লিপিকার কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর, অডিটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, স্প্রেম্যান, হিসাব রক্ষক কাম-ক্যাশিয়ার পদের লিখিত পরীক্ষার ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood) এর সাটঁ লিপিকার কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, হিসাব সহকারী কাম-কম্পিউটার অপারেটর, অডিটর, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর, স্প্রেম্যান, হিসাব রক্ষক কাম-ক্যাশিয়ার পদের ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ খাদ্য মন্ত্রণালয় (Ministry of Food - MoFood)

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.dgfood.gov.bd

ব্যবহারিক পরীক্ষার তারিখ ২৩/০৩, ২০২২






খাদ্য অধিদপ্তর (Directorate General of Food - DG Food) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts