DNCRP Exam Date || জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার বিস্তারিত

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর বাণিজ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর (Directorate of National Consumers Right Protecion DNCRP) - এ সহকারী প্রোগামার (৯ম গ্রেড) পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল।সম্প্রতি এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ শেষে ব্যবহারিক পরীক্ষার তারিখ ও ঘোষণা করেছে কর্তৃপক্ষ।

উক্ত সহকারী প্রোগামার (৯ম গ্রেড) পদের স্ট্যান্ডার্ড এ্যাপটিটিউট
 পরীক্ষার তারিখ আগামী  ২১/০৩/২০২২ তারিখে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর (Directorate of National Consumers Right Protecion DNCRP) এর  সহকারী প্রোগামার (৯ম গ্রেড) পদের লিখিত পরীক্ষার অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণ প্রার্থীগণ ফলাফল দেখুন ও স্ট্যান্ডার্ড এ্যাপটিটিউট পরীক্ষায় অংশগ্রহণ করুন এবং ফলাফলসহ পরবর্তী ঘোষণা পর্যন্ত অপেক্ষা করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ জানিয়ে এসএমএস করা হবে।


প্রতিষ্ঠানের নামঃ জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর (Directorate of National Consumers Right Protecion DNCRP)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dncrp.portal.gov.bd/ বা  http://bpsc.teletalk.com.bd

স্ট্যান্ডার্ড এ্যাপটিটিউট পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২১শে মার্চ, ২০২২

See Exam Result Circular




জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর (Directorate of National Consumers Right Protecion DNCRP) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts