Education Engineering Department EEDMOE শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOEব্যবহারিক  পরীক্ষা  এর জন্য আপাততত স্থগিত করা হয়েছে এক নজরে দেখে নিন  দপ্তরের নোটিশ।  তারিখে যে নিয়োগ পরীক্ষাসমূহ অনুষ্ঠিত হওয়ার নোটিশ দেওয়া হয়েছিল। সেই সকল  পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করার বিজ্ঞপ্তি আপাতত স্থগিত করা হয়েছে।


 চলতি মাসে অনুষ্ঠিত হওয়ার নোটিশ ছিল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) দপ্তরের নিয়োগ পরীক্ষা। বর্তমানে এই ব্যবহারিক পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ ।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) - এ গত ১৬/০৯/২০২০ সালের প্রকাশিত বিজ্ঞপ্তির ১২ টি পদে সর্বমোট ১১৯৪ জন প্রার্থীকে নিয়োগের  সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাসহ পরীক্ষার্থীর মৌখিক পরীক্ষার বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো।অনুষ্ঠানের জন্য আবেদনকৃত প্রার্থীদের জন্য সকল কার্যক্রম সম্পন্ন হয়ে তা কয়েকটি পদে চলমান রয়েছে। গত ০৫/১১/২০২১ তারিখে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।গত ১২/১১/২০২১ তারিখে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।গত ১৯/১১/২০২১ তারিখে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ।গত ০৩/১২/২০২১ তারিখে ফলাফল প্রকাশ করেছেন কর্তৃপক্ষ বর্তমানে এই ব্যবহারিক পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE) এ বিভিন্ন ক্যাটাগরিতে সর্বমোট ১১৯৪ জন বা ১২৬৫ জন প্রার্থীকে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল ঘোষনা। ফলাফল প্রকাশের স্বচ্ছতা, বিভাজ্যতা সম্পর্কে সুস্পষ্ট তথ্য প্রকাশের জন্য  সাময়িকভাবে উত্তীর্ণ প্রার্থীদের তালিকাসহ পরীক্ষার্থীর ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত বর্তমানে এই পরীক্ষাসমূহ স্থগিত করার আদেশ দিয়েছেন কর্তৃপক্ষ, নিচে দেখে নিন পরীক্ষার স্থগিত আদেশের বিজ্ঞপ্তিসমূহ  তৈরি করা স্থগিত আদেশের প্রকাশের জন্য বিভিন্ন জেলা, উপজেলার দপ্তরসমূহের শূন্য পদের ভিত্তিতে যথাযথ প্রার্থীকে দিতে অবহিত করা হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে চলমান নিয়োগ পরীক্ষার স্থগিত আদেশের প্রকাশ ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত 

 

হিসাবরক্ষণ পদে লিখিত পরীক্ষার ফলাফল

কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী ও ডাটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

১।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, শিক্ষা ভবন (২য় ব্লক ), ঢাকা। (Education Engineering Department EEDMOE)  এ ব্যবহারিক পরীক্ষার তারিখঃ আগামী ১লা ২৩/০৩/২০২২ ছিল বর্তমানে এটি  স্থগিত হয়েছে দেখে নিন স্থগিতাদেশঃ

কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী পরীক্ষার আসনবিন্যাস ও তারিখ সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন। পরীক্ষার তারিখ আগামী ২৭/০৩/২০২২






বিভিন্ন সরকারী দপ্তর এর নিয়োগের জন্য ব্যবহারিক পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণের জন্য অপেক্ষা করুন।পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts