BIWTA Exam Date Circular // অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষতে বিভিন্ন পদে নিয়োগের পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এ বিভিন্ন ক্যাটাগরির শূণ্য পদসমূহে সরাসরি নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা ২২/০৪/২০২২ ও ২৩/০৪/২০২২ তারিখ অনুষ্ঠিত হবে “অফিস সহায়ক, মার্কম্যান, অফিস সহায়ক, তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী/ গুদাম সহকারী ও সহকারী,  নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

“অফিস সহায়ক, মার্কম্যান, অফিস সহায়ক, তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী/ গুদাম সহকারী ও সহকারী,  নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক পদে নিয়োগের জন্য আবেদনকৃত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য বিস্তারিত দেখুন।

প্রয়োজনীয় কাগজপত্রসহ লিখিত পরীক্ষায় উপস্থিত হতে হবে



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) -  “অফিস সহায়ক, মার্কম্যান, অফিস সহায়ক, তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী/ গুদাম সহকারী ও সহকারী,  নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিকপদে নির্বাচিত সকল প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তারিখ জানিয়ে ইতিমধ্যে স্ব স্ব মোবাইল নম্বরে এসএমএস দেয়া হয়েছে কিনা দেখুন। 

নিজ নিজ আইডি ব্যবহার করে প্রবেশপত্র ডাউনলোড করে কেন্দ্র ও সময়সূচি অনুসারে পরীক্ষায় অংশগ্রহণের জন্য রোল নং অনুযায়ী নিজ নিজ কেন্দ্র আসন ও পরীক্ষার সময় দেখে নিন। রোল নম্বর অনুযায়ী সকল প্রার্থীদের পূর্বের প্রবেশপত্রসহ আগামী ২২ ও ২৩শে এপ্রিল,২০২২ তারিখে পরীক্ষা শুরু হওয়ার ৩০মিনিট পূর্বেই কেন্দ্রের নিজ আসনে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের মধ্যে সকলেই সঠিক নিয়ম মেনে পরীক্ষায় অংশগ্রহন করুন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন।


বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর লিখিত পরীক্ষার তারিখঃ 

পরীক্ষার তারিখঃ ২২ ও ২৩শে এপ্রিল, ২০২২ শুক্রবার ও শনিবার


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ www.biwta.gov.bd


 বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তারিখ, কেন্দ্রসহ বিস্তারিত জানতে নিচে 

See Job Exam Date Circular




বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) -  বিভিন্ন পদের নিয়োগের জন্য নির্বাচিত সকল প্রার্থীদের “অফিস সহায়ক, মার্কম্যান, অফিস সহায়ক, তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী/ গুদাম সহকারী ও সহকারী,  নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক পদের প্রবেশপত্র ডাউনলোডসহ পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়সূচি সংবলিত তথ্য দেখতে এই লিংকে প্রবেশ করুনঃ ১১ই এপ্রিল, ২০২২ হতে লিখিত পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুনঃ



বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (Bangladesh Inland Water Transport Authority BIWTA) - এর “অফিস সহায়ক, মার্কম্যান, অফিস সহায়ক, তত্ত্বাবধায়ক কাম রক্ষণাবেক্ষণকারী/ গুদাম সহকারী ও সহকারী,  নিম্নমান সহকারী/মুদ্রাক্ষরিক পদের - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts