Cantonment Board Job Circular // ক্যান্টনমেন্ট বোর্ডে নিয়োগ বিজ্ঞপ্তি

 


জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড, সিলেট (Jalalabad Cantonment Board, Sylhet)  সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড, সিলেট (Jalalabad Cantonment Board, Sylhet) এ রাজস্বখাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড, সিলেট (Jalalabad Cantonment Board, Sylhet)  ০১ টি পদে ০১ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Jalalabad Cantonment Public School & College JCPSC Job Details


১। পদের নামঃ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ এসিএসসি পাস
পদের সংখ্যাঃ ০১ জন
বেতন স্কেলঃ ১২,০০০/-

Jalalabad Cantonment Board, Sylhet Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জালালাবাদ ক্যান্টনমেন্ট বোর্ড, সিলেট (Jalalabad Cantonment Board, Sylhet)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.jcbs.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ ডাকযোগে আবেদন করতে হবে
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩০ বছর
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ২৬শে মে, ২০২২
 

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Jalalabad Cantonment Public School & College - JCPSC) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ



জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Jalalabad Cantonment Public School & College - JCPSC)  নিয়োগের জন্য ডাকযোগে/ সরাসরি আবেদন করুন নিচের ঠিকানায়ঃ

ক্যান্টনমেন্ট এক্সিকিউটিভ অফিসার, জালালাবাদ সেনানিবাস সিলেট - ৩১০৪।
 

জালালাবাদ ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ (Jalalabad Cantonment Public School & College - JCPSC) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts