Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka Job Exam Date // কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা নিয়োগ পরীক্ষার তারিখ

 


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) - এ স্থগিতকৃত পরীক্ষাটি পূণরায় নিতে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka)  এর ‘’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ উচ্চমান সহকারী ও বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে । এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) এর রাজস্ব কাঠামোভুক্ত এর উচ্চমান সহকারী পদে লিখিত পরীক্ষার তারিখ অনুষ্ঠিত হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) এর গত ০৯/০৪/২০২১ তারিখের স্থগিতকৃত লিথিত পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) উচ্চমান সহকারী, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডেসপাচ রাইডার ও অফিস সহায়ক পদে গত ০৯/০৪/২০২১ তারিখের স্থগিতকৃত পরীক্ষা আগামী ১৪/০৯/২০২২ তারিখে লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।


প্রতিষ্ঠানের নামঃ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://cevdsc.gov.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

উচ্চমান সহকারী, অফিস সহায়ক কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, ডেসপাচ রাইডার ও অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার তারিখ

See Exam Date Circulars 


লিখিত পরীক্ষা হবেঃ ১৪ই মে, ২০২২ তারিখে, সকাল ১১:৩০ টা 



কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা (দক্ষিণ), ঢাকা (Customs Excise & Vat Commissionerate Dhaka (South), Dhaka) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts