Medical College Job Circular শাহ মখদুম মেডিকেল কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital) এ শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)  কয়েকটি ক্যাটাগরিতে ৪৭ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। উক্ত পদসমূহে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। আপনি চাকরি প্রত্যাশি হলে দেখুন আবেদন করুন আকর্ষণীয় বেতন ও সুবিধাসহ এই চাকরির বিজ্ঞপ্তিটিতে।

Shah Makhdum Medical College & Hospital Job Details


১। পদের নামঃ বিজ্ঞপ্তি দেখুন এখানে
শিক্ষাগত যোগ্যতাঃ ঐ
পদের সংখ্যাঃ বিস্তারিত বিজ্ঞপ্তিতে

Shah Makhdum Medical College & Hospital Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://smmcbd.com/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ২৫শে এপ্রিল, ২০২২


শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)  নিয়োগের জন্য মোবাইল নং উল্লেখ করে  অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায়ঃ



শাহ মখদুম মেডিকেল কলেজ, রাজশাহী (Shah Makhdum Medical College & Hospital)  - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts