লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries) এ প্রোডাকশন এ্যাসিসটেন্ট পদে বিশাল চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  - এ প্রচুর সংখ্যক যোগ্য প্রার্থীকে ভালো বেতনসহ অন্যান্য সুবিধা প্রদানের মাধ্যমে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  - এ বাংলাদেশের বিভিন্ন জেলায় ১০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।   লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  তে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর এ  নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। প্রোডাকশন এ্যাসিসটেন্ট পদে নিয়োগের জন্য জেলা ও এলাকাভিত্তিক স্থান অনুযায়ী সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


যেসব চাকরি প্রত্যাশী ভাই ও বোনেরা আপনারা আপাতত যারা চাকরি পাচ্ছেন না, তারা প্রাথমিক অবস্থায় অভিজ্ঞতা অর্জনের জন্য বেসরকারি কোম্পানি চাকরি করতে পারেন। এগুলো ভালো মানের চাকরি তাই আর দেরি না করে আজই যোগাযোগ করুন।


LIRA Group of Industries Job Details


১। পদের নামঃ পিকআপ ড্রাইভার
শিক্ষাগত যোগ্যতাঃ ssc
পদসংখ্যাঃ ১০
বয়সসীমাঃ সর্বোচ্চ ৩২ বছর 

LIRA Group of Industries Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries) 
অফিসিয়াল ওয়েবসাইটঃ 
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে হবে

আবেদন করার শেষ তারিখঃ  ২৮ই মে, ২০২২, সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে 

লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries) -  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  - এ নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন



লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  - এ নিয়োগের জন্য আবেদন করতে হবে এই ঠিকানায়ঃ 


 বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় জেলা ভিত্তিক

লিরা ডোরস লিমিটেড

৩২৬/এ টঙ্গী ইনডাসট্রিয়াল এরিয়া টঙ্গী গাজীপুর



লীরা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজ (LIRA Group of Industries)  এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts