কল লিস্ট বের করার নিয়ম জিপি রবি এয়ারটেল বাংলালিংক এবং টেলিটক সিমের কল লিস্ট জানার উপায়

 


কল লিস্ট বের করার নিয়ম জিপি রবি এয়ারটেল বাংলালিংক এবং টেলিটক সিমের কল লিস্ট জানার উপায়


 আপনি কি অন্যের কল লিস্ট বের করতে চাচ্ছেন?

 কিছুদিন আগেও এটা অদ্ভুত শোনাতে কিন্তু বর্তমানে টেলিকম অপারেটর গুলো বেশ কিছু ফিচারঃ নিয়ে এসেছে যেগুলো দ্বারা খুব সহজেই অন্য জনের কল লিস্ট বের করা যায়।


 আজকে আমরা সেরকম কিছু উপায় নিয়ে আলোচনা করব আমাদের লেখাপড়া করে আপনি খুব সহজেই আমাদের দুজনের বা অন্য কারো কল লিস্ট ডাউনলোড করে নিতে পারবেন খুব সহজে তাহলে আর দেরি না করে চলুন আলোচনায় যাওয়া যায়।


কল লিস্ট কি?

 এমন একটি ডাটাবেজ যেখানে কোনো ব্যক্তি বা কোন নাম্বারে কল করেছেন বা কোন নাম্বার থেকে কল এসেছে তার একটি তালিকা দেখতে পায় কল লিস্ট যে কোন কল বা বিস্তারিত তথ্য দেওয়া থাকে।


 যেমন আপনি কোন নাম্বারে কল করতে কত মিনিট কথা বলেছেন বা কত টাকা চার্জ করেছে তার পূর্ণাঙ্গ তথ্য পাওয়া যায় এমন কি কেউ আপনাকে মিস কল দিয়েছে বা কারো কল রিসিভ করতে পারেনি সেগুলো একটি তালিকা দেখা যায়।


 বর্তমানে সবচেয়ে আশ্চর্যজনক বিষয় সেটা হলো গুগোল কন্টাক্ট এর মাধ্যমে কেকে আপনাকে কল করেছে কত মিনিট কথা বলেছেন বা কোন নাম্বার থেকে মেসেজ এসেছে তার সময়সূচী এবং সকল ধরনের তথ্য পাওয়া যায়।


 কেউ কল লিস্ট জেনে গেলে কি ধরনের সমস্যার সম্মুখীন হতে হবে?


 আপনার কললিস্ট অন্য কেউ জেনে গেলে কি ধরনের সমস্যা হতে পারে প্রত্যেক মানুষই চায় তাঁর ব্যক্তিগত লাইফে অন্য কেউ হস্তক্ষেপ না করুক আপনি কখন কার সাথে কথা বলেছেন বা মেসেজ করেছেন তা অবশ্যই অন্য কারো সাথে শেয়ার করতে চাইবেন না।


 কিন্তু কোনভাবে যদি অন্য কেউ আপনার কল লিস্ট জেনে যায় তাহলে ব্যক্তিগত লাইফে আপনার কম্ফোর্টেবল রোদ করবেন না কেউ যদি আপনার কল লিস্ট জেনে যায় তাহলে আপনাকে নানাভাবে ব্ল্যাকমেইল করতে পারে।


 যেমন আপনি কারো সাথে কথা বলেছেন সেটা আপনার পরিবার জানে না এ রকম পরিস্থিতিতে ওই ব্যক্তি আপনাকে ব্ল্যাকমেল করতে পারে বিভিন্ন উপায়।


 আপনার পরিবারকে আপনার কল লিস্ট জানিয়ে দেবেন এ বলে বিভিন্ন এমাউন্টের টাকা চাইতে পারে অথবা আপনাকে খারাপ কোন কাজে বাধ্য করতে পারে।


 আপনার পরিবারের সাথে আপনার সম্পর্ক নষ্ট করে দিতে পারে এমন কি আপনার কল লিস্ট থেকে নাম্বার নিয়ে আপনার পরিচিত ব্যক্তিদের সাথে কথা বলতে পারে আপনাকে যেকোন খারাপ পরিস্থিতিতেও খেলা।


কল লিস্ট বের করার নিয়ম জিপি রবি এয়ারটেল বাংলালিংক এবং টেলিটক সিমের কল লিস্ট জানার উপায়


আপনি কারো ফোনের Call history PDFDownload করতে চাইলে একটি এ্যাপস ব্যবহার করতে হবে। আপনি যে সীমের Clll List অথবা Call Details বের করতে চান, সে সীম কোম্পানির এ্যাপস ডাউনলোড করতে হবে। যেমন: গ্রামীণ ফোন (জিপি) হলে GP Apps বাংলালিং হলে বাংলালিংক অ্যাপস  ডাউনলোড করতে হবে টেলিটক হলে টেলিটক অ্যাপস ডাউনলোড করতে হবে রবি হলে রবি অ্যাপস ডাউনলোড করতে হবে।


আপনি যে কোম্পানির কল ডিটেলস বের করতে চান সেই কোম্পানির অ্যাপ ডাউনলোড করতে হবে এটা কোন থার্ড পার্টি ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন না এই অ্যাপটি জনপ্রিয় অ্যাপ স্টোর প্লে স্টোর গিয়ে সার্চ করতে পারবেন ।


 পেলেইসটোর গিয়ে আপনার সার্চ করতে হবে E2p df লিখে হলে অনেকগুলো অ্যাপস হাজির হবে আপনার সামনে এখান থেকে day dreamer llc কোম্পানি  build করা e2pdf backup restore sms call contact true call details apps পিজা মেলা ছাড়া ইন্সটল করার জন্য নিচের বাটনে ক্লিক করুন ।

আমরা সব সময় এ ধরনের টিপস রিলেটিভ  পোস্ট করে থাকি আমাদের পেজ সাবস্ক্রাইব করুন ।


Previous Post
Next Post
Related Posts