৪৪তম বিসিএস পরীক্ষার প্রশ্ন ও সমাধান এখানে দেখুন কমন আসবেই

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয় (Bangladesh Public Service Commission BPSC) “৪৪তম বিসিএস” পরীক্ষার প্রিলিমিনারী পরীক্ষার তথ্য প্রকাশ । এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার  বিস্তারিত তথ্য বিস্তারিত দেখুন। ৪৪তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার প্রশ্ন ওসমাধান ২০২২।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকরের বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ ২৭/০৫/২০২২ তারিখে নিয়োগ সংবলিত এমসিকিউ লিখিত পদ্ধতিতে প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আগেই এ রাজস্ব কাঠামোভুক্ত ৪৪তম বিসিএস নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল। সম্প্রতি এ নিয়োগের জন্য প্রিলিমিনারী পরীক্ষার তারিখ ঘোষণা করেছিলেন কর্তৃপক্ষ।

ভালো ফলাফল করতে চাইলে এই প্রশ্নগুলো দেখে যেতে পারেন সাধারণ জ্ঞানের জন্য।


বিসিএস প্র্রিলিমিনারী পরীক্ষায় আবেদনকারী প্রার্থীর সংখ্যা চার লক্ষাধিক, তন্মধ্যে উপস্থিত প্রার্থী। এ পরীক্ষার প্রশ্ন ও সমাধান দেখতে এখানে ক্লিক করুনঃ

৪৪তম বিসিএস পরীক্ষার প্রশ্ন ও সমাধান এখানে দেখুন

সাধারণ জ্ঞানের জন্য আপনি এগুলো ভালো করে দেখে যাবেন এখান থেকে আপনি ১০ নম্বর পাবেন নিশ্চিত থাকতে পারেন পর্যায়ক্রমে আমরা আরো দিব এই পোষ্টের মধ্যে আমাদের সাথে থাকুন।






৪৪তম বিসিএস প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল আগামী তিন মাসের মধ্যেই প্রকাশিত হবে। ৪৪ তম বিসিএস পরীক্ষার আগামী ১ বছরের মধ্যেই সুপারিশ কার্যক্রম সম্পন্ন হওয়ার পরিকল্পনা গ্রহণ করছেন পিএসসি।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর ৪৪তম বিসিএস ক্যাডার পরীক্ষার প্রিলিমিনারী পরীক্ষার ফলাফল খুব শীঘ্রই আসছে। নিয়োগ সম্পন্ন করবেন বলে জানিয়েছেন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)

পরীক্ষার নামঃ ৪৪তম বিসিএস 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.bpsc.gov.bd/

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ "৪৪তম বিসিএস" এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts