Samsul Hoque School & College Job Circular // সামসুল হক খান স্কুল এন্ড কলেজ এ নিয়োগ বিজ্ঞপ্তি

 


সামসুল হক খান স্কুল এন্ড কলেজ Samsul Hoque School & College- বিভিন্ন মেয়াদী কেন্দ্র শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ২০২২। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ Samsul Hoque School & College এ বিভিন্ন পদে শিক্ষক প্রভাষক, প্রদর্শক নিয়োগের নিমিত্তে বাংলাদেশের সরকারের বিভিন্ন সুযোগে প্রকৃত নাগরিকদের অনুদানসহ সরকারিভাবে প্রশিক্ষণের সুযোগ দেওয়া হচ্ছে। সামসুল হক খান স্কুল এন্ড কলেজ Samsul Hoque School & College - ০৭ টি পদে  জনসংখ্যার প্রচুর সংখ্যক প্রার্থীকে সুযোগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি আবেদন করার জন্য  নিচে কেন্দ্র শিক্ষক হিসেবে বিভিন্ন সুবিধাসহ নিয়োগের পদ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Samsul Hoque High School & College Job Details


১। পদের নাম: সহকারী শিক্ষক (বাংলা, ইংরেজী, পৌরনীতি ও সুশাসন, ব্যবসায় সংগঠন ও ব্যবস্থাপনা)
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতকোত্তর
পদের সংখ্যাঃ ১৪ জন

Samsul Hoque  High School & College Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ সামসুল হক খান স্কুল এন্ড কলেজ (Samsul Hoque School & College)
অফিসিয়াল ওয়েবসাইটঃ www.shksc.edu.bd
আবেদনের পদ্ধতিঃ সরাসরি আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার শেষ তারিখঃ ২৫শে, মে, ২০২২  


সামসুল হক খান স্কুল এন্ড কলেজ (Samsul Hoque School & College) এ শিক্ষক হিসেবে ও অন্যান্য পদে নিয়োগ প্রাপ্যতার জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ




সামসুল হক খান স্কুল এন্ড কলেজ (Uttra High School & College) এ পদে কেন্দ্র শিক্ষক হিসেবে নিয়োগ প্রাপ্যতার জন্য ২৫শে, মে, ২০২২ তারিখের মধ্যে সরাসরি বা অন্যান্য মাধ্যমে আবেদন করুন এ ঠিকানায়ঃ


সামসুল হক খান স্কুল এন্ড কলেজ। পাড়াডগার মাতুয়াইল ডেমরা ঢাকা


সামসুল হক খান স্কুল এন্ড কলেজ (Samsul Hoque School & College) - এ বিভিন্ন পদে নিয়োগ প্রাপ্যতার জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts