Basundhara Group Job Circular // বসুন্ধরা গ্রুপে বিভিন্ন পদে নিয়োগ বিজ্ঞপ্তি

 


বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) - এ বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Basundhara Group এর অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) এর তে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বসুন্ধরা গ্রুপ (Basundhara Group পদে সর্বমোট জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।  পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) এ জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ৬ই জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদন পৌছালে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে সরাসরি সাক্ষাৎকারের নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে।

Basundhara Group Job Details


১। পদের নামঃ অপারেটর (ইনজেকশন মোল্ডিং) গ্রেড-১
শিক্ষাগত যোগ্যতাঃ এস এস সি
পদের সংখ্যাঃ ০১ টি
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে 

বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন

Basundhara Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) এর বসুন্ধরা ওয়েল এন্ড গ্যাস কোম্পানী লিমিটেড, ঢাকা
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bashundharafood.com/
আবেদনের পদ্ধতিঃ  ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ১০ই জুন, ২০২২; 

বসুন্ধরা গ্রুপ (Basundhara Group)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) এর বসুন্ধরা ওয়েল এন্ড গ্যাস কোম্পানী লিমিটেড, ঢাকা এ নিয়োগের জন্য ডাকযোগে/ কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ

মানব সম্পদ বিভাগ,  বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেড কোয়ার্টারস - ২, প্লট#৫৬এ, ব্লক#সি, উম্মে কুলসুম রোড, বসুন্ধরা আবাসিক এলাকা।

বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) এর বসুন্ধরা ওয়েল এন্ড গ্যাস কোম্পানী লিমিটেড, ঢাকা এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts