Paira Port Authority PPA Viva Exam Date // পায়রা বন্দর কর্তৃপক্ষতে মৌখিক পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য

 


পায়রা বন্দর কর্তৃপক্ষ (Payra Port Authority - PPA) এ ০৯ টি ক্যাটাগরির লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৯৪ জন প্রার্থীর ভিন্ন ভিন্ন পদের নিয়োগের জন্য লিখিত পরীক্ষাও সম্পন্ন হয়েছে। চলতি মাসে মৌখিক পরীক্ষার তারিখ ও কেন্দ্রসহ বিস্তারিত জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এবার মৌখিক পরীক্ষার সংবলিত তথ্য জানতে বিস্তারিত দেখুন।

উক্ত ০৯ ক্যাটাগরির মৌখিক পরীক্ষা আগামী ১১/০৬/২০২২ ও ১২/০৬/২০২২ তারিখে নিচে উল্লিখিত কেন্দ্রতে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। পরবর্তীতে এ পরীক্ষার ফলাফল জানানো হবে পায়রা বন্দর কর্তৃপক্ষ ওয়েবসাইটে।

পায়রা বন্দর কর্তৃপক্ষ (Payra Port Authority - PPA) এর  ০৯টি  ক্যাটাগরির ১১ পদের মৌখিক পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে নিচে দেখুনঃ

মৌখিক পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করুন এখানে:

Download Admit Card

প্রতিষ্ঠানের নামঃ পায়রা বন্দর কর্তৃপক্ষ (Payra Port Authority - PPA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ppa.gov.bd/




পায়রা বন্দর কর্তৃপক্ষ (Payra Port Authority - PPA) এ নিয়োগের জন্য ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত আসছে। উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts