Bangladesh Handloom Board Job BHB Exam Date // বাংলাদেশ তাঁত বোর্ড এ নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB - এ বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন পদে জনবল নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। সাময়িকভাবে বাছাইকৃত প্রার্থীদের লিখিত পরীক্ষার তারিখসহ বিস্তারিত তালিকাটি নিম্নে দেওয়া হলো। বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) এ হিসাব সহকারী, টেকনিশিয়ান, মাষ্টার ডায়ার, দক্ষ তাঁতী ও ক্রাফটসম্যান পদের লিখিত পরীক্ষার তারিখ সময় ও কেন্দ্র দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন। 


বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHBএর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের বিভিন্ন পদ এ উক্ত পদসমূহের মৌখিক পরীক্ষা নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB) প্রকাশিত বিজ্ঞপ্তির বিভিন্ন পদের লিখিত পরীক্ষার তথ্য প্রকাশ। 


হিসাব সহকারী, টেকনিশিয়ান, মাষ্টার ডায়ার, দক্ষ তাঁতী ও  ক্রাফটসম্যান পদসমূহের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

২২/০৭/২০২২ তারিখ লিখিত পরীক্ষার সময় ও তারিখ সংবলিত তথ্য প্রকাশ

হিসাব সহকারী পদের লিখিত পরীক্ষা সকাল ১১:০০ টা হতে দুপুর ১২:৩০ টায়।


অন্যান্য পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে বিকাল ৩:০০ টা হতে ০৪:৩০ টায় তেজগাঁও সরকারী কলেজ এ।


প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bhb.gov.bd/

বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB - এ গত ০৬/০৭/২০২২ তারিখে প্রকাশিত বিজ্ঞপ্তির বিভিন্ন পদের  লিখিত পরীক্ষার তারিখ ও সময় সংবলিত তথ্য প্রকাশ। হিসাব সহকারী, টেকনিশিয়ান, মাষ্টার ডায়ার, দক্ষ তাঁতী ও ক্রাফটসম্যান পদের প্রার্থীদের পরীক্ষার পর ফলাফলের আসন্ন বিজ্ঞপ্তিসমূহ দেখতে নিচের "See Exam Result Circular" ‍এর নিচে দেখুনঃ



হিসাব সহকারী, টেকনিশিয়ান, মাষ্টার ডায়ার, দক্ষ তাঁতী ও ক্রাফটসম্যান পদের লিখিত পরীক্ষার তারিখসহ তালিকাঃ

See Exam Result Circulars


বাংলাদেশ তাঁত বোর্ড (Bangladesh Handloom Board BHB - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts