Bangladesh Public Service Commission BPSC Job Exam Date // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন বিভিন্ন পদে নিয়োগ পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী ও কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষার তারিখ দিয়েছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার তারিখসহ পরবর্তী নির্দেশনাবলী সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী ও কম্পিউটার অপারেটর পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী ও কম্পিউটার অপারেটর পদে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২৯/০৭/২০২২ ও ০৫/০৮/২০২২ তারিখে (শুক্রবার)। পরীক্ষা অনুষ্ঠিত হবে বেলা ৩:০০ টা হতে ৪:৩০ টা মিনিট। পরীক্ষার কক্ষে প্রার্থীদের ২:৩০ টায় উপস্থিত থাকতে হবে।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, হিসাব সহকারী ও কম্পিউটার অপারেটর পদে নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ

https://bpsc.teletalk.com.bd

See BPSC Exam Date Notice





 পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

ইডেন মহিলা কলেজ, মাইলস্টোন কলেজ, শেরেবাংলা নগর সরকারী মহিলা উচ্চ বিদ্যালয়, মোহাম্মদপুর কেন্দ্রীয় কলেজ।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts