Bangladesh Publice Service commission BPSC Exam Result // বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন কর্তৃক প্রকাশিত সাধারণ পুলের আওতায় বিভিন্ন মন্ত্রণালয় এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের MCQ ফলাফল দিয়েছেন কর্তৃপক্ষ। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে এ নিয়োগের পরীক্ষার বিস্তারিত দেখুন এখানে। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন এর এই ওয়েবসাইটে জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য পরীক্ষার ফলাফলসহ পরবর্তী নির্দেশনাবলী সংক্রান্ত বিষয়ে নোটিশ প্রকাশ করেছেন কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদের MCQ পরীক্ষার ফলাফলের তথ্য সংক্রান্ত তালিকাটি নিম্নে দেওয়া হলো।

সাধারণ পুলের আওতায় বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  -  নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে যারা যোগ্যতায় MCQ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং পরবর্তী নোটিশের জন্য অপেক্ষা করুন। বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদের পরবর্তী পরীক্ষার বিস্তারিত আসছে, উত্তীর্ণ ৪২৯ জনের রোল নং দেখুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://bpsc.gov.bd     


বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ

https://bpsc.teletalk.com.bd

See BPSC Exam Result Notice





ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে সকল পরীক্ষা অনুষ্ঠিত হবেঃ

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা। 

বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC)  - এ ব্যক্তিগত কর্মকর্তা ও প্রশাসনিক কর্মকর্তা পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts