Directorate of Secondary and Higher Education DSHE New Job Circular Coming Soon // মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এ প্রায় ৭০০ পদে আসন্ন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)   চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হতে যাচ্ছে। মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এ সহকারী শিক্ষক পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে।মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  ০১ টি পদে ৭০০ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

সহকারী শিক্ষক পদে এ নিয়োগের জন্য পিএসসি বরাবর চিঠি দিবে মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর। মাধ্যমিক বিদ্যালয়ে ৭০০ পদে সহকারী শিক্ষক পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত আসন্ন। আবার মাঝে এরকম গুঞ্জন শুনা যায় যে এ নিয়োগটি বিসিএস নন ক্যাডার থেকে নিবে। এ নিয়োগ বিজ্ঞপ্তির চূড়ান্ত প্রতিবেদন পাওয়া যাবে ডিসেম্বর ২০২২ এর মধ্যে। এ পদে নারী ও পুরুষ উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন। অনলাইনের মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।



Directorate of Secondary and Higher Education (DSHE) Job Details


১। পদের নামঃ সহকারী শিক্ষক
শিক্ষাগত যোগ্যতাঃ  স্নাতক পাস
পদের সংখ্যাঃ ৭০০ টি
বয়সসীমাঃ ১৮ থেকে ৩০ বছর  (১১/১০/২০২২) তারিখে


Directorate of Secondary and Higher Education (DSHE) Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dshe.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে
আবেদন ফি ঃ ১১২/- অনলাইন ফি
নাগরিকত্বঃ বাংলাদেশি


আবেদন করার তারিখঃ ডিসেম্বর, ২০২২


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

See Job Circular


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE)  নিয়োগের জন্য অনলাইনে টেলিটকের মাধ্যমে আবেদন করতে হবে।


https://dshe.teletalk.com.bd


মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর (Directorate of Secondary and Higher Education DSHE) এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts