JGTDSL Exam Result,জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিঃ এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ

 


জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) (Jalalabad Gas Transmission and Distribution System Ltd JGTDCL) এ সহকারী ব্যবস্থাপক/কর্মকর্তা এর পদে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। বিজ্ঞপ্তি অনুযায়ী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল ২৩/০৭/২০২২ তারিখে। সেই পরীক্ষার ফলাফল অনুযায়ী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য গত ২৪/০৭/২০২২ এ প্রকাশ করা হয়েছে মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত দপ্তরাদেশ। প্রবেশপত্র অনুযায়ী স্ব-স্ব পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

লিখিত পরীক্ষার ফলাফল জালালাবাদ গ্যাস টি এন্ড ডি সিস্টেম লিমিটেড জি টি ডি এস এল আর অফিস সহকারী পদে ১২ গ্রেডে লোকবল নিয়োগের লক্ষ্যে গত  ২৩/০৭/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর নিম্নরূপ যারা লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের অভিনন্দন তারা রোল নাম্বার টি ভালো করে মিলিয়ে দেখে মৌখিক পরীক্ষার জন্য প্রিপারেশন নিতে থাকেন ।

প্রতিষ্ঠানেরনামঃ জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল)   (Jalalabad Gas Transmission and Distribution System Ltd JGTDCL)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.jalalabadgas.org.bd/

পদের ক্যাটাগরিঃ ০৮ টি

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) (Jalalabad Gas Transmission and Distribution System Ltd JGTDCL) এ

পরীক্ষার স্থানঃ জালালাবাদ গ্যাস টি অ্যান্ড ডি সিস্টেম লিঃ এর ঢাকাস্থ লিয়াজোঁ অফিস, পেট্রোবাংলা, পেট্রোসেন্টার(১৪ তলা), ৩, কাওরান বাজার বা/এ, ঢাকা - ১২১৫। 

See Viva Exam Date Circualrs pdf

লিখিত পরীক্ষার ফলাফল বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ






জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) (Jalalabad Gas Transmission and Distribution System Ltd JGTDCL) এর নিয়োগের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করতে বিস্তারিত জানতে অফিসিয়াল এই ওয়েবসাইটে প্রবেশ করতে পারেন এখান থেকেঃ

Download Admit Card

লিখিত পরীক্ষার প্রবেশপত্র দিয়ে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন এ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিমিটেড (জেজিটিডিএসএল) (Jalalabad Gas Transmission and Distribution System Ltd JGTDCL) এর নিয়োগের জন্য লিখিত পরীক্ষায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।




আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts