Biman Bangladesh Airlines Job Exam Result // বিমান বাংলাদেশ এয়ারলাইনস এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  এ সরকারিভাবে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের প্রশিক্ষণ পেয়ে যোগ্য হওয়ার সুযোগ দেওয়া হচ্ছে। বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  এ নিয়োগ প্রদান করে চাকরিতে উন্নয়নের সুযোগের দেওয়া হবে। বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) বিভিন্ন পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ পেতে পারবেন। ফলাফল দেখে নিন।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। এ সকল পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ২৬শে আগষ্ট, ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষা। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার তারিখ ও সময় ঘোষণা করা হবে, বিস্তারিত দেখুন।

Biman Bangladesh Airlines Job Exam Result Details


বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines) বিভিন্ন পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি।


বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  লিখিত পরীক্ষা ২৬শে আগষ্ট, ২০২২ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশ:

 

লিখিত পরীক্ষার ফলাফল ও যোগদানের বিস্তারিত দেখুনঃ



প্রতিষ্ঠানের নামঃ বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.biman-airlines.com/

বিমান বাংলাদেশ এয়ারলাইনস (Biman Bangladesh Airlines) এ বিভিন্ন পদের লিখিত ফলাফল প্রকাশ:

 মৌখিক পরীক্ষার তারিখ এসএমএসের মাধ্যমে জানানো হবে

 Viva Exam Date Circular


বিমান বাংলাদেশএয়ারলাইনস (Biman Bangladesh Airlines)  - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts