CGA Auditor Jobs Exam final Result // হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ এ অডিটর পদে নিয়োগের মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের  হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) - এ অডিটর পদের পরীক্ষার বিজ্ঞপ্তি অনুসারে  তারিখে অনুষ্ঠিতব্য মৌখিক পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে।   হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) এ অডিটর পদে মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল গত ০৮//২০২২ থেকে ১৩/৮/২০২২ তারিখে।  হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) এ অডিটর পরে ১১তম গ্রেডের নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার ফলাফলের প্রেক্ষিতে সাময়িকভাবে উত্তীর্ণ যোগ্য প্রার্থীদের রোল নং ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।


 উক্ত পদের মৌখিক পরীক্ষা তারিখে ০/০৮/২০২২ , ০৭/০৮/২০২২ ও ১৩/০৮/২০২২ অনুষ্ঠিত হয়েছে।


হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA) এর অডিটর পদে যোগদানের জন্য পরীক্ষার যোগদানপত্রসহ মূল ও প্রয়োজনীয় কাগজপত্র সহ সঠিক সময়ে অংশগ্রহণ করুন। পরীক্ষায় অংশগ্রহণকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেকের পরীক্ষার তারিখ জানিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।


প্রতিষ্ঠানের নামঃ ণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের  হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় বাংলাদেশ (Office of the Controller General of Accounts CGA)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.cga.gov.bd/

জেনে নিন অডিটর পদের পরীক্ষার ফলাফলঃ





হিসাব মহানিরীক্ষক ও নিয়ন্ত্রক, বাংলাদেশ (Comptroller and Auditor General - CAG of Bangladesh)- এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে যোগদানপত্রসহ প্রয়োজনীয় কাগজপত্র জমা করে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts