Bangladesh Commerce Bank Limited BCBL Job Exam Date // বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এ প্রবেশনারী অফিসার পদের নিয়োগ পরীক্ষার তারিখ

 


বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer পদের নিয়োগ পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আগামী ২৯শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।  See Exam Date, Information, এখানে   Download Admit Card  এ নিজের রোল নং দিয়ে প্রবেশপত্র ডাউনলোড করুন। আপনার পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে ও ডাউনলোড করতে ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Commerce Bank Limited Website” অপশনে ক্লিক করুনঃ যোগ্য প্রার্থীদের রোল অনুযায়ী পরীক্ষার তারিখ দেখুন:

See Bangladesh Commerce Bank Limited Website

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer নিয়োগের জন্য জানুয়ারি, ২০২২ তারিখে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল। প্রায় ১৯৭৩৩ জন আবেদনকৃত প্রার্থীর পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩০শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে ঢাকার বিভিন্ন বিদ্যালয় ও মহাবিদ্যালয়গুলোতে। বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer এর নিয়োগ পরীক্ষার বিস্তারিত দেখুন  নিয়োগের লক্ষ্যে পরীক্ষার তারিখসহ বিস্তারিত দেখুনঃ বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer পরীক্ষার তারিখ ২০২২ সালের ৩০শে সেপ্টেম্বর সকাল ১০ টা হতে ১১ টায়। বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এ নিয়োগ পরীক্ষার তারিখ, প্রবেশপত্র ডাউনলোড ও আসন বিন্যাস দেখুন।

  Download Admit Card


















পরীক্ষার তারিখ ৩০শে, সেপ্টেম্বর ২০২২ তারিখে

যে সকল প্রার্থীগণ যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন তাদেরকে অভিনন্দন ও শুভকামনা আরও দোয়া থাকে যে পরবর্তী পরীক্ষা অর্থা’ লিখিত ও মৌখিক পরীক্ষা সেখানেও ভালো ফলাফল অর্জন করবেন।

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও  বিস্তারিত তথ্য পাবেন 

বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (Bangladesh Commerce Bank Limited BCBL এ “ Probationary Officer পদের নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts