Bashundhara Group Job Circular // বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি, সাক্ষাৎকার ১৭ই সেপ্টেম্বর, ২০২২

 


বসুন্ধরা গ্রুপ (Basundhara Group) - এ  বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট এ বেসরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। Bashundhara  Group এর অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট তে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group প্রচুর সংখ্যক পদে প্রচুর সংখ্যক প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।  পদগুলোতে পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই আবেদন করতে পারবেন । সরাসরি সাক্ষা’কার এর মাধ্যমে আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো। বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট জরুরী ভিত্তিতে লোক নিতে আগ্রহী প্রতিষ্ঠান আগামী ১৭ই সেপ্টেম্বর ও ১৯শে সেপ্টেম্বর, ২০২২ তারিখের মধ্যে আবেদন পৌছালে বাছাই এর মাধ্যমে চাকরি প্রদানের জন্য উল্লিখিত স্থানে সরাসরি সাক্ষাৎকারের নিয়োগ কার্যক্রম সম্পন্ন হবে।

Bashundhara Group Job Details


১। পদের নামঃ সিনিয়র অপারেটর/অপারেটর হাইড্রো পারপাল
শিক্ষাগত যোগ্যতাঃ এস এস সি
অভিজ্ঞতা: ৪ থেকে ৮ বছর
বেতন স্কেলঃ আলোচনা সাপেক্ষে 

বিভিন্ন পদের নিয়োগ বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন

Bashundhara Group Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bashundharafood.com/
আবেদনের পদ্ধতিঃ সরাসরি সাক্ষা’কারের মাধ্যমে আবেদন করতে হবে
নাগরিকত্বঃ বাংলাদেশি

আবেদন করার শেষ তারিখঃ ১৭ ও ১৯শে সেপ্টেম্বর ২০২২; 

বসুন্ধরা গ্রুপ (Bashundhara Group) এর বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট এ নিয়োগের বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ




বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর  বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট  নিয়োগের জন্য ১৭ই সেপ্টেম্বর ও ১৯শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে সঠিক সময়ের মধ্যে যথাসময়ে উপস্থিত থেকে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে পারেন এখানেঃ  নিচের ঠিকানায়:

  বসুন্ধরা মাল্টি পেপার ইন্ড্রাষ্ট্রিজ লিমিটেড,  সোনারগাঁও, নারায়ণগঞ্জ।

বসুন্ধরা গ্রুপ (Bashundhara  Group) এর বসুন্ধরা মসকীটো কয়েল প্লান্ট এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts