BKKB Job Exam Result with Practical & Viva Exam Date // বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি তে নিয়োগ পরীক্ষার ফলাফলসহ বৗবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি (Bangladesh karmachari Kallyan Board BKKB) - এ গত ১৭/০৯/২০২২ তারিখে এ গাড়ী চালক, প্রশিক্ষিকা, মেকানিক হেলপার, কম্পিউটার অপারেটর কাম প্রশিক্ষিকা, ম্যাসেঞ্জার, দারোয়ান, টিকিট চেকার  পদের নিয়োগের প্রাক যাচাই ফলাফলের বিজ্ঞপ্তিসহ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত পদসমূহের 
অনুষ্ঠিতব্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি (Bangladesh karmachari Kallyan Board BKKB) এর  গাড়ী চালক, প্রশিক্ষিকা, মেকানিক হেলপার, কম্পিউ টার অপারেটর কাম প্রশিক্ষিকা, ম্যাসেঞ্জার, দারোয়ান, টিকিট চেকার  পদের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং নিম্নোক্ত তারিখে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন এবং দপ্তরের পরবর্তী নির্দেশনার জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি (Bangladesh karmachari Kallyan Board BKKB)

অফিসিয়াল ওয়েবসাইটঃ bkkb.gov.bd


বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC) এ গাড়ী চালক, প্রশিক্ষিকা, মেকানিক হেলপার, কম্পিউ টার অপারেটর কাম প্রশিক্ষিকা, ম্যাসেঞ্জার, দারোয়ান, টিকিট চেকার  পদের ফলাফলের বিস্তারিত দেখুন

See BKKB Results with Practical & Viva Exam Date

See Bangladesh Karmachari Kallyan Board BKKB - Job Result with Practical & Viva Exam Date (বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি এর বিভিন্ন পদের ফলাফলসহ ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন)









বাংলাদেশ কর্মচারী কল্যাণ বোর্ড বিকেকেবি (Bangladesh karmachari Kallyan Board BKKB) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts