DC Office Rajbari Job Circular // রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয় এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয়ের আওতাধীন জেলা প্রশাসক কার্যালয়ের ইউনিয়ন পরিষদ এ শূণ্য পদ পূরণে জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari) - এ গত ১৪/০৯/২০২২ তারিখে সরকারি চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari) এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের রাজবাড়ী জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari)  ০১ ‍টি ক্যাটাগরিতে মোট ০৪ জন প্রার্থীকে নিয়োগের জন্য রাজবাড়ী জেলার যোগ্য প্রার্থীগণকে অনলাইনে আবেদন করার জন্য নিচে নিয়োগের পদসহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

Deputy Commissioner Office of Rajbari Job Details


১। পদের নামঃ ইউনিয়ন পরিষদ সচিব
শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক পাসসহ কম্পিউটারে দক্ষতা
পদের সংখ্যাঃ ০৪টি
বেতন স্কেলঃ  ১০,২০০/- থেকে ২৪,৬৮০/- (গ্রেড-১৪)

Deputy Commissioner Office of Rajbari Job Apply Process


প্রতিষ্ঠানের নামঃ জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.rajbari.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে আবেদন করতে হবে
বয়সসীমাঃ ০১/০৭/২০২২ অনুযায়ী ১৮ থেকে ৩০ বছর
আবেদন ফিঃ ৫৬০/-  (টেলিটক ফি)
নাগরিকত্বঃ বাংলাদেশি (রাজবাড়ী জেলার স্থায়ী বাসিন্দা)


আবেদন শুরুর তারিখঃ ২০শে সেপ্টেম্বর, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন পৌঁছানোর শেষ তারিখঃ ১৬ই অক্টোবর,  ২০২২; বিকাল ০৫;০০ টা 

জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbariএ নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন এখানেঃ






জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari) - এ নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন এখানে নিচের ঠিকানায়ঃ



জেলা প্রশাসকের কার্যালয়, রাজবাড়ী (Office of the Deputy Commissioner DC Office Rajbari) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts