ডাক অধিদপ্তর এ মৌখিক পরীক্ষার তারিখ // Directorate of Posts Viva Exam Date.


ডাক অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফলসহ মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল আগেই যারা যারা এ সকল পদে পরীক্ষা দিয়েছেন এ সকল পদে পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে, সেই সকল প্রার্থীগণ নিজের রোল নং দেখে পরবর্তী নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য ডাউনলোডকৃত প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করবেন।

  Job Exam Result & Viva Exam Date

প্রতিষ্ঠানের নামঃ ডাক অধিদপ্তর (Directorate of Posts) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bdpost.gov.bd/   


ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের নিয়োগ পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ:

 সহকারী পদের নিয়োগের পরবর্তী  পরীক্ষায় অংশগ্রহণ করতে ডাউনলোডকৃত প্রবেশপত্র ব্যবহারযোগ্য 


ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের  লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ সংবলিত বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ Result





ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের পরীক্ষার্থীগণ প্রত্যেকের রোল নং অনুযায়ী দেখে নিন পরীক্ষার তারিখ ও স্থানসমূহঃ
 

 মৌখিক পরীক্ষার তারিখ ২৬শে সেপ্টেম্বর, ২০২২ 

ডাক অধিদপ্তর (Directorate of Posts) এ সহকারী পদের এ নিয়োগের জন্য মৌখিক পরীক্ষার তারিখ দেখুন নির্বাচিত প্রার্থীগণ মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts