Ministry of Fisheries and Livestock MOFL Job Exam Result // মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ নিযোগ পরীক্ষার ফলাফল প্রকাশ

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock MOFL) এ

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, ক্যাশ সরকার, অফিস সহায়ক পদে ২৩শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে লিখিত পরীক্ষা হয়। লিখিত পরীক্ষায় অংশগ্রহণের মধ্য হতে যারা উত্তীর্ণ হয়েছেন তাদের ব্যবহারিক /মৌখিক পরীক্ষায় মনোনীত করা হলো। সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর ও অন্যান্য পদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখ খুব শীঘ্রই পরীক্ষা স্থানসহ পরবর্তীতে জানানো হবেমৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock MOFL) এর লিখিত পরীক্ষার ফলাফল যারা যারা এ সকল পদে পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন ,তারা খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় ফলাফল দেখে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন।


Ministry of Fisheries and Livestock MOFL Exam Result || মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় এ লিখিত ফলাফল পরীক্ষার ফলাফল

প্রতিষ্ঠানের নামঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock MOFL)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.mofl.gov.bd/

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock MOFL) এ সকল পদের ২৩শে সেপ্টেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল দেখুনঃ


এ সকল পদে উত্তীর্ণ প্রার্থীগণ যারা পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা নিচের বিজ্ঞপ্তিটি দেখে নিনঃ


See Result Circular


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় (Ministry of Fisheries and Livestock MOFL) এ নিয়োগের জন্য সঠিকভাবে পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তিসমূহ শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts