(Bangladesh Institute of Nuclear Agriculture BINA) বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ পরীক্ষার ও প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন



বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ পরীক্ষার ও প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন

 বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। বিভিন্ন পদের  নিয়োগ পরীক্ষা ৪ঠা নভেম্বর ২০২২। 

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA) নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদওন করেছিলেন, তাদের জন্য সুখবর। আগামী ৪ঠা নভেম্বর ২০২২, তারিখে হতে যাচ্ছে বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট এর ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষাটি। আবেদনকৃত প্রার্থীগণ খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন। প্রবেশপত্র ডাউনলোড করার লিংক প্রকাশ করেছেন বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট

বিভিন্ন পদের  নিয়োগ পরীক্ষা ৪ঠা নভেম্বর ২০২২


সকল জেলার আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে খুব শীঘ্রই নিজ জেলা ও বিভাগে। বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।



বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনষ্টিটিউট (Bangladesh Institute of Nuclear Agriculture  BINA) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেন? তাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts