সমাজসেবা অধিদপ্তর এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২ Department of Social Services to publish written exam Results 2022



 সমাজসেবা অধিদপ্তর এ লিখিত পরীক্ষার ফলাফল এর তথ্য ২০২২

Department of Social Services to publish written Exam Result - 2022

Department of Social Service - DSS Exam Result,

সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) - এ ২১/১০/২০২২ তারিখে নিয়োগ পরীক্ষার হয়েছিল। সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় শ্রেণির পরীক্ষার হয়েছে আগেই। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল আসছে। সমাজসেবা অধিদপ্তরে সমাজকর্মী (ইউনিয়ন) পদে পরীক্ষার ফলাফল এর নতুন নোটিশ প্রকাশ হবে, ২০২২ তারিখে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফল ঘোষণা করবে সমাজসেবা অধিদপ্তর । খুব শীঘ্রই বুয়েটের কারিগরি সহায়তায় ফলাফল দেখা যাবে, এ তথ্য নিশ্চিত করেছেন সমাজসেবা অধিদপ্তর। www.dss.gov.bd

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী ৪৬৩ পদের প্রিলি পরীক্ষা নিজ জেলায় অনুষ্ঠিত হয়েছিল। পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৬,৬২,২৭০ জন। যেসকল পরীক্ষার্থীগণ ভালো পরীক্ষা দিয়েছেন সে সকল পরীক্ষার্থীদের জন্য সু-খবর। আবার যে সকল পরীক্ষার্থী চিন্তা করছেন লিখিত পরীক্ষায় ভালো ফলাফল করলে স্থায়ী ঠিকানা মৌখিক পরীক্ষা হলে ভালো হবে সে সকল পরীক্ষার্থীরা আগে থেকেই প্রিপারেশন নিয়ে রাখেন যে আপনার নিজ জেলায় অর্থাৎ আপনার স্থায়ী ঠিকানা যেখানে আছে সে জেলাতে আপনার পরীক্ষা হবে না আপনার পরীক্ষা হবে ঢাকায় ।


সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত  ৩য় শ্রেণির পরীক্ষার্থীদের ফলাফলের কার্যক্রম চলমান রয়েছে । এ পদের নিয়োগ পরীক্ষার ফলাফলের সকল কার্যক্রম সম্পন্ন।

সমাজসেবা অধিদপ্তর এ লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২ Department of Social Services to publish written exam Results 2022

লিখিত পরীক্ষার ফলাফল হওয়ার তারিখ :- ৩১ অক্টোবর ই নভেম্বর ২০২২।
মৌখিক পরীক্ষার তারিখঃ- আগামী নভেম্বর, ২০২২ 
চাকুরীর ধরণ :-  সরকারি চাকরি
সর্বমোট উত্তীর্ণ হয়েছেন :- ৫১৭৮ জন
চাকুরীর শ্রেণি:- ১৬ গ্রেড (তৃতীয় শ্রেণী)
সমাজকর্মী ইউনিয়ন পদ:- স্থায়ী রাজস্ব
শূন্য পদের সংখ্যা :- ৪৬৩টি



























সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) এর রাজস্ব কাঠামোভুক্ত ৩য় শ্রেণির সমাজকর্মী (ইউনিয়ন)পদের লিখিত পরীক্ষার ফলাফল পত্রিকা, ক্ষুদে বার্তায় বা ওয়েবসাইটে জানানো হয়েছে। পরীক্ষাথীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে নিজ নিজ পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন।

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dss.gov.bd

গত ২১শে অক্টোবর, ২০২২ তারিখে অনুষ্ঠিত সমাজকর্মী ইউনিয়ন পদে খুব শীঘ্রই বুয়েটের কারিগরি সহায়তায় ফলাফল প্রকাশ করা হবে। মৌখিক পরীক্ষা তারিখসহ বিস্তারিত দেখতে পাবেন।

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের ফলাফল প্রকাশ

 সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের লিখিত/এম সি কিউ পরীক্ষার ফলাফল প্রকাশ। বুয়েট  কারিগরি সহায়তায় লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে।


 সমাজসেবা অধিদপ্তরের একটি সুত্র প্রথম আলোকে এ তথ্য জানা গেছে।  আজ সোমবার ফলাফল প্রকাশ করা হতে  হবে।


 ইউনিয়ন সমাজকর্মী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রথমে সমাজসেবা অধিদপ্তরের ওয়েবসাইটে প্রকাশ করা  হয়েছে।  এরপর প্রার্থীদের খুদেবার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।


 গত ২১ অক্টোবর সারাদেশে ৬৪ জেলায় ইউনিয়ন সমাজকর্মী পদের লিখিত পরীক্ষা একযোগে অনুষ্ঠিত হয়। ৬৪ জেলার ৮৭৭ টি কেন্দ্রে একযোগে পরীক্ষা গ্রহণ করা হয়েছে।


 পরীক্ষার্থীর  শংখ্যা ছিল ৬ লক্ষ ৬২  হাজার ২৭০  জন  পরীক্ষার্থীর মধ্যে ২  লাখ ৩৬ হাজার ৬৪১ জন অংশগ্রহণ করে অর্থাৎ অনুপস্থিত ছিলেন ৪ লাখ ২৫ হাজার ৬২৯ জন । 


উপস্থিতির হার ৩৫.৭৩ শ্রুতি লেখক এর সহায়তায় ৬৫  প্রতিবন্ধী প্রার্থীর পরীক্ষায় অংশগ্রহণ করেন ।  পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে ৭০  জনকে বহিষ্কার ও শাস্তির আওতায় আনা হয়েছে।  তারমধ্যে ৫৩  জন পুরুষ  এবং ১৭ জন নারী।


২০১৮ সালে ইউনিয়ন সমাজকর্মী পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।  সেই হিসেবে আবেদনের চার বছর পর লিখিত পরীক্ষা নেওয়া হয়।


 এর আগে দু'বার সমাজকর্মী পদের লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেও তা স্থগিত করা হয়েছিল। ২০১৯ ও ২০২১ সালে এ পদে নিয়োগ পরীক্ষার তারিখ ঘোষণা করে শেষ মুহূর্তে স্থগিত করা হয়েছিল।


 সমাজসেবা অধিদপ্তরের তৃতীয় শ্রেণীর সমাজকর্মী ইউনিয়ন স্থায়ী রাজস্ব পদে শূন্য পদের সংখ্যা ৪৬৩টি  সারাদেশ থেকে সমাজকর্মী পদে আবেদন  করেছিলেন ৬ লাখ ৬২  হাজার ২৭০ জন ।

সমাজসেবা অধিদপ্তর (Department of Social Service - DSS) - এ সমাজকর্মী (ইউনিয়ন) পদে নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts