11th November held Job Exam's Result // ১১ই নভেম্বর তারিখে অণুষ্ঠিত নিয়োগ পরীক্ষার ফলাফল

 


১১ই নভেম্বর সরকারী বিভিন্ন দপ্তরের নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, বাঘের, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, ও নেত্রকোনা এ নিয়োগ পরিক্ষার ফলাফল দেখুন। 

বাংলাদেশ সরকারের বিভিন্ন দপ্তরে নিয়োগ পরীক্ষা অনুযায়ী ১১ই নভেম্বর পরীক্ষা হয়েছে ঢাকায় এবং ঢাকার বাহিরে জেলা-উপজেলা বিভিন্ন দপ্তরে নিয়োগ পরীক্ষার ফলাফল একসাথে জেনে নিন ।

স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorate General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার কল্যাণ সহকারী, পরিবার কল্যাণ পরিদর্শক FWV, অফিস সহায়ক ২০২১, আয়া ও অন্যান্য পদের  নিয়োগ পরীক্ষা ১১ নভেম্বর ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়ে ফলাফল প্রকাশ হয়েছে। 

২০২১, ২০২০ ও ২০১৯ সালের নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য সুখবর। আগামী ১১ নভেম্বর ২০২২তারিখে অনুষ্ঠিত হয়েছে ২০২১ সালের বিজ্ঞপ্তির ৩য় ও ৪র্থ শ্রেণির বিভিন্ন পদের নিয়োগ পরীক্ষাটি। ফলাফল দেখতে লিংকে প্রকাশিত জেলা নির্ধারণ করুন নিজ নিজ জেলা পরিবার পরিকল্পণা কার্যালয় ঢাকামৌলভীবাজার, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, বাগেরহাট, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ ও নেত্রকোনা লিংক দেখুন 


নির্দিষ্ট জেলাসমূহের আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে, নিজ জেলা  অনুযায়ী ফলাফল দেখেুন। সকল জেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য উত্তীর্ণ প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। ফলাফল দেখে পরবর্তী পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

সকল জেলার নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি 

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে (Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এর জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়,  এ পরিবার পরিকল্পনা সহকারী , পরিবার পরিকল্পনা পরিদর্শক ও অফিস সহায়ক পদে পরীক্ষার ফলাফলসহ বিস্তারিত দেখুন এখানেঃ

DGFP Process

১। জেলা অনুযায়ী নিজ নিজ ফলাফল দেখুনঃ












Community Based Health Care Job Exam Exam Date// কমিউনিটি বেইসড হেলথ কেয়ার সিবিএইচসি নিয়োগ পরীক্ষার তারিখ


ফলাফল 

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)  এর ফলাফলের বিস্তারিত দেখুনঃ


প্রতিষ্ঠানের নামঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfp.gov.bd/


See FPO DGFP Job Exam 

মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, বাগেরহাট, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, ও নেত্রকোনা জেলার পরিবার পরিকল্পনা কার্যালয় এ নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে ১১ নভেম্বর, ২০২২ শুক্রবার।

১১ নভেম্বর , ২০২২ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে! 


পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, মৌলভীবাজার, চুয়াডাঙ্গা, কুষ্টিয়া, বাগেরহাট, সাতক্ষীরা, ব্রাহ্মণবাড়িয়া, মাদারীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, ও নেত্রকোনা জেলা এর নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts