Bangladesh Bank Job Exam Date // বাংলাদেশ ব্যাংক এ অফিসার জেনারেল পদের নিয়োগ পরীক্ষার তারিখ, কেন্দ্র ও সময়

 


বাংলাদেশ ব্যাংকের Bangladesh Bank Exam Date হিউম্যান রিসোর্স ডিপার্টমেন্ট - ১ এ “অফিসার (জেনারেল)” পদে  গত ২৮/১১/২০২২ তারিখে অনুষ্ঠিত প্রিলিমিনারী নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ যোগদানের প্রয়োজনে আপনার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website

“অফিসার (জেনারেল)” পদের প্রিলি পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ ব্যাংক এ “অফিসার (জেনারেল)” ২০২১ সাল ভিত্তিক  নিয়োগের জন্য ২রা ডিসেম্বর ২০২২ তারিখে ঢাকার বিভিন্ন শিক্ষাকেন্দ্রে অনুষ্ঠিত হবে নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষা। বাংলাদেশ ব্যাংক এ ‍“অফিসার (জেনারেল)” এর ২০২১ সাল ভিত্তিক নিয়োগের পরীক্ষার কেন্দ্র, সময় সহ সকল তথ্য দেখুন।

বাংলাদেশ ব্যাংক এ “অফিসার (জেনারেল)” পদে ২০২১ সাল ভিত্তিক নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষার বিস্তারিত দেখুনঃ মোট পরীক্ষার্থীর সংখ্যা: ২,০২,০৫১ জন


প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২রা ডিসেম্বর, ২০২২





বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ২০২১ সাল ভিত্তিক “অফিসার (জেনারেল)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts