Bangladesh Bank Officer Cash Viva Exam Date // বাংলাদেশ ব্যাংক এ অফিসার ক্যাশ পদের মৌখিক পরীক্ষার তারিখ ‍ও সময়

 


বাংলাদেশ ব্যাংকের Bangladesh Bank Exam Date সেন্ট্রাল ব্যাংক অব বাংলাদেশ - ১ এ ৫টি ব্যাংকে “অফিসার (ক্যাশ)” ১৫১১ পদে  ২২/০৪/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ যোগদানের প্রয়োজনে আপনার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website

“অফিসার (ক্যাশ)” পদের লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ

বাংলাদেশ ব্যাংক এ “অফিসার (ক্যাশ)” ২০১৮ সাল ভিত্তিক ১১১৫ পদের নিয়োগের জন্য ৪ঠা ডিসেম্বর ২০২২ তারিখ হতে বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয় এ অনুষ্ঠিত হবে নিয়োগের মৌখিক পরীক্ষা। বাংলাদেশ ব্যাংক এ ‍“অফিসার (ক্যাশ)” এর ২০১৮ সাল ভিত্তিক নিয়োগের পরীক্ষার কেন্দ্র, সময় সহ সকল তথ্য দেখুন।

বাংলাদেশ ব্যাংক এ “অফিসার (জেনারেল)” পদে ২০১৮ সাল ভিত্তিক নিয়োগের মৌখিক পরীক্ষার বিস্তারিত দেখুনঃ মোট পরীক্ষার্থীর সংখ্যা: ৪৫৭৯ জন


মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৪ঠা ডিসেম্বর, ২০২২ তারিখ হতে ১৬ই জানুয়ারি, ২০২৩

২০২২












বাংলাদেশ ব্যাংক (Bangladesh Bank) এর ২০১৮ সাল ভিত্তিক “অফিসার (ক্যাশ)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts