Bangladesh Bank The Security Printing Corporation (Bangladesh) Ltd Job's Viva Exam Date // বাংলাদেশ ব্যাংক এর দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ

 


বাংলাদেশ ব্যাংকের Bangladesh Bank Exam Date দিসিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন (বাংলাদেশ) লি: এ ১০ থেকে ১১ তম গ্রেডে “অফিসার (টেকনিক্যাল), উপ = সহকারী মেইন্টেন্যান্স ইঞ্জিনিয়ার, মেডিকেল এসিস্ট্যান্ট, উপ - সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), পদে  গত ১৫/০১/২০২২ তারিখে অনুষ্ঠিত নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। আপনার আবেদনকৃত পদবী ও ব্যাংকের নাম অনুযায়ী যে কোন প্রয়োজনীয় তথ্য দেখতে বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে  নিচের “See Bangladesh Bank Website” অপশনে ক্লিক করুনঃ যোগদানের প্রয়োজনে আপনার প্রস্তুতি নিন।

See Bangladesh Bank Website

সহকারী পরিচালক জেনারেল পদের লিখিত পরীক্ষার তারখ প্রকাশ

বাংলাদেশ ব্যাংক এর দি সিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন এ নিয়োগের মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ। দিসিকিউরিটি প্রিণ্টিং কর্পোরেশন বাংলাদেশ (লিমিটেড) এর ১০ থেকে ১১ তম গ্রেডভুক্ত অফিসার (টেকনিক্যাল), উপ = সহকারী মেইন্টেন্যান্স ইঞ্জিনিয়ার, মেডিকেল এসিস্ট্যান্ট, উপ - সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), পদে নিয়োগের লক্ষ্যে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফল প্রকাশ ও মৌখিক পরীক্ষার তারিখ দেখুন।

বাংলাদেশ ব্যাংক এ  অফিসার (টেকনিক্যাল), উপ = সহকারী মেইন্টেন্যান্স ইঞ্জিনিয়ার, মেডিকেল এসিস্ট্যান্ট, উপ - সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল), পদে নিয়োগের মৌখিক পরীক্ষার বিস্তারিত দেখুনঃ


মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৪ঠা ডিসেম্বর হতে ১২ই ডিসেম্বর, ২০২২



পরীক্ষা অনুষ্ঠিত হবে:
বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়, মূল ভবন, ৪র্থ তলা।

বাংলাদেশ ব্যাংক Bangladesh Bank (The Security Printing Corporation (Bangladesh) Ltd Bank) এর ১০ থেকে ১১ তম গ্রেডের বিভিন্ন পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts