খুলনা জেলা প্রশাসকের কার্যালয় লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীর পরীক্ষার ফলাফল ও পরীক্ষার তারিখ ২০২২



 DC Office Exam Result Exam Date, Information // খুলনা  জেলা প্রশাসকের কার্যালয় পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশ ২০২২ 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা  জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Barisal) - এ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে প্রকাশিত হয়েছে। Office of the Divisional Commissioner Office Barisal এ রাজস্ব খাতে শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের কিশোরগঞ্জ  জেলার প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে, পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে খুলনা  প্রশাসকের কার্যালয় (DC Office Barisal) পদে সর্বমোট  প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে।

পদগুলোতে পুরুষ ও নারী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন পরীক্ষায় অংশগ্রহণের পেক্ষিতে যারা ভালো ফলাফল অর্জন করেছেন তাদেরকে অভিনন্দন যারা ভালো ফলাফল করতে পারেননি তারা ভবিষ্যতে ভালো ফলাফল করবেন ভালো প্রস্তুতি নিবেন সেই আশা রাখি তাই পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে ,এবং পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


খুলনা জেলার জেলা প্রশাসকের কার্যালয় ১৮ই নভেম্বর তারিখের লিখিত পরীক্ষার ফলাফল

DC Office Job Exam Result Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Kishoregonjএ সরকারিভাবে বিভিন্ন পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের ভালো মানের চাকুরি। 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Kishoregonj)  এ নিয়োগ প্রদান করে চাকরিতে উন্নয়নের সুযোগের দেওয়া হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Officeখুলনা) বিভিন্ন পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণই নির্ধারিত তারিখে মৌখিক পরীক্ষার জন্য উপস্থিত হয়ে চাকরির সুযোগ। ফলাফল দেখে নিন।


মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে প্রয়োজনীয় কাগজপত্র সঙ্গে নিয়ে উল্লিখিত স্থানে উপস্থিত হতে নিচে পদ্ধতিসহ বিস্তারিত উল্লেখ করা হলো। এ সকল পদের পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে ফলাফল হয়েছে প্রাথমিকভাবে নির্বাচিত প্রার্থীদের লিখিত পরীক্ষার ফলাফলে। এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে মৌখিক পরীক্ষার তারিখ ও সময় ঘোষণা করা হবে, বিস্তারিত দেখুন।

DC Office Job Exam Result Details

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office Barisalবিভিন্ন পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ফলাফলসহ বিস্তারিত অনুসরণ করুন। উক্ত পদে  সঠিক নিয়ম ও সময়ানুযায়ী যথাযথ নিয়মে অংশগ্রহণের অনুরোধ জানাচ্ছি। 

লিখিত পরীক্ষার ফলাফল তারিখ ১৮/১১/২০২২ এর বিস্তারিত দেখুনঃ

পরীক্ষার্থীদের ব্যবহারিক পরীক্ষা ১৯/১১/২০২২


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের খুলনা জেলা প্রশাসকের কার্যালয় (DC Office খুলনা)” পদে নিয়োগের জন্য উপর্যুক্ত তথ্যাদি সঠিকভাবে অনুসরণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts