জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় নীলফামারী নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

 


জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় নীলফামারী

Exam Result, Information,


পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন নীলফামারী জেলা পরিবার পরিকল্পনা বিভাগের নিয়োগ যোগ্য ৩ ক্যাটাগরি পদে ১৮/১১/২০২২ খ্রিস্টাব্দ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে নিম্নবর্ণিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হল মেধাক্রম অনুসারে নয়।


পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও আয়া পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ।





জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী এ নিয়োগ পরিক্ষার ফলাফল দেখুন। স্বাস্থ্য অধিদপ্তরের [Directorate General of Health Service] পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ ৩য় ও ৪র্থ শ্রেণির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল অনেক আগেই। পরিবার পরিকল্পনা কার্যালয়ের পরিবার পরিকল্পনা পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী ও  আয়া পদের নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ।

মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হল তাদের জন্য সুখবর। আগামী নভেম্বর ২০২২তারিখে মৌখিক পরীক্ষা হতে যাচ্ছে ২০২১ সালের বিজ্ঞপ্তির নিয়োগ পরীক্ষাটি। আবেদনকৃত প্রার্থীগণ খুব সহজেই নিম্নের প্রক্রিয়ায় প্রবেশপত্র (Admit Card) ডাউনলোড করতে পারবেন। মৌখিক পরীক্ষার জন্য পূর্বের প্রবেশপত্রটিই কার্যকর প্রয়োজনে পূর্বের প্রবেশপত্র ডাউনলোড করার লিংক দেখুন জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী 


সকল জেলার আসন্ন পরীক্ষাটি অনুষ্ঠিত হতে যাচ্ছে খুব শীঘ্রই নিজ জেলা ও বিভাগে। সকল জেলার পরিবার পরিকল্পনা কার্যালয়ের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদনকৃত প্রার্থীগণের মোবাইলে ক্ষুদে বার্তা পাঠানো হবে। ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে। পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

সকল জেলার নিয়োগ বিজ্ঞপ্তি দেখতে পারেন এখানেঃ নিয়োগ বিজ্ঞপ্তি 

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে (Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এর জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী  এ অফিস সহায়ক পদে পরীক্ষার ফলাফল ডাউনলোডসহ বিস্তারিত দেখুন এখানেঃ

পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এর ফলাফল ডাউনলোড করে দপ্তরে জমা করতে নোটিশ এর বিস্তারিত দেখুনঃ

 DGFP Job Exam Result & Viva Exam Date // জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, পাবনা  এ নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ। মৌখিক পরীক্ষার তারিখ ২০২২ ও সময় দেখুন: ফলাফল প্রকাশ

প্রতিষ্ঠানের নামঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office)

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfp.gov.bd/

See FPO DGFP Exam Result,Information,

নিয়োগ পরীক্ষার ফলাফল


পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP এর জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় District Family Planning Office) এ জেলা পরিবার পরিকল্পণা কার্যালয়, নীলফামারী এর নিয়োগ পরীক্ষার ফলাফল উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে ফলাফল দেখুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts