BPSC Directorate General of Family Planning DGFP পরিবার পরিকল্পনা সহকারি কর্মকর্তা পদের পরীক্ষার ফলাফল প্রকাশ

 


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের "সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা" (১০ম  গ্রেড) পদের (MCQ) বাছাই পরীক্ষা ফলাফল

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ১০ম  গ্রেড পদের নিয়োগ বিজ্ঞপ্তির তারিখ ২৭/০ ৪/২০২২ এবং নিয়োগ পরীক্ষার তারিখ ২৬/১১ /২০২২ রোজ শনিবার বেলা ১১.০০  ঘটিকা থেকে  বেলা ১২.০০ ঘটিকা পর্যন্ত ঢাকাস্থ বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছেপরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি নির্দেশনাবলী যথাসময়ে সরকারি ওয়েবসাইটে জাতীয় দৈনিক পত্রিকা ও কমিশনের ওয়েবসাইটে www.bpsc.gov.bd জানানো হবে।


স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ১০ম  গ্রেড পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল ২০২২ সালে। 

উক্ত নিয়োগ বিজ্ঞপ্তিতে যারা আবেদন করেছিলেন, তাদের জন্য বিস্তারিত দেয়া হলো।  Bangladesh Public Service Commission BPSC কর্তৃক নির্ধারিত স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় Ministry of Health and Family Welfare MOHFW , স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের [Medical Education and Family Welfare Division] অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের Directorate General of Family Planning DGFP সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ১০ম গ্রেড পদের নিয়োগ পরীক্ষার ফলাফল দেখুন ও পরবর্তী নোটিশ জানুন এখানে।

পরীক্ষার ফলাফল সংবলিত বিজ্ঞপ্তিসমূহ দেখুন এখানে
  • প্রাতিষ্ঠানিক নাম - স্বাস্থ্য অধিদপ্তরের পরিবার পরিকল্পনা অধিদপ্তর
  • পদের নাম - “পরিবার পরিকল্পনা কর্মকর্তা
  • পদ সংখ্যা -  জন
  • চাকুরীর ধরণ - সরকারি
  • লিখিত পরীক্ষার তারিখ - ২৬শে নভেম্বর ২০২২,
  • অফিসিয়াল ওয়েবসাইটঃ-http://www.dgfp.gov.bd/
  • নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল - 

আসন্ন পরীক্ষাটি ফলাফল হতে যাচ্ছে। পরিবার পরিকল্পনা সহকারি কর্মকর্তা পদের পরীক্ষার ফলাফল প্রকাশ।ফলাফল ওয়েবসাইটে ও দৈনিক পত্রিকায় জানানো হবে।পরবর্তী পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন করে নিন এর মধ্যেই।

২। এরপর আপনি আপনার User ID এবং Password দিয়ে Submit বাটনে ক্লিক করলে আপনার ফলাফল দেখতে পারবেন।
৩। এরপর আপনি আপনার ফলাফল ডাউনলোড করে নিন।
৪। আপনি ফলাফল টি কম্পিউটারের দোকান থেকে প্রিন্ট করে নিতে পারবেন।


প্রতিষ্ঠানের নামঃ পরিবার পরিকল্পনা অধিদপ্তরে Directorat General of Family Planning DGFP 

পদের নামঃ সহকারি কর্মকর্তা
 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.dgfp.gov.bd/

See DGFP Job Exam Result,

নিয়োগ পরীক্ষার ফলাফল  ২৬শে নভেম্বর ২০২২;

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের অধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সহকারি পরিবার পরিকল্পনা কর্মকর্তা ১০ম  গ্রেড  পদের পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি নির্দেশনাবলী আগামী ৭ কর্মদিবসের মধ্যে সরকারি ওয়েবসাইটে জাতীয় দৈনিক পত্রিকা ও কমিশনের ওয়েবসাইটে www.bpsc.gov.bd জানানো হবে।



মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে নিচের ঠিকানায়

প্রবেশপত্রে উল্লিখিত স্থানে

পরিবার পরিকল্পনা অধিদপ্তর BPSC Directorate General of Family Planning DGFP পরিবার পরিকল্পনা সহকারি কর্মকর্তা পদের পরীক্ষার ফলাফল প্রকাশ “সহকারি কর্মকর্তা” পদে নিয়োগ পরীক্ষার ফলাফল ডাউনলোড করে মৌখিক পরীক্ষায় প্রবেশপত্রসহ উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।

Previous Post
Next Post
Related Posts