BPSC Result BCS Cadre Job List বিসিএস প্রশাসন ক্যাডারে কর্মকর্তার নাম পদবি ও কর্মস্থল প্রকাশ করেছেন জনপ্রশাসন মন্ত্রণালয়

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) এর বাংলাদেশ সরকারী কর্ম কমিশন (Bangladesh Public Service Commission BPSC) প্রশাসন ক্যাডারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে নিয়োগের চূড়ান্ত ফলাফল। এ ফলাফলের ভিত্তিতে বাংলাদেশ সিভিল সার্ভিসের প্রশাসন ক্যাডারে সুপারিশকৃত উত্তীর্ণ প্রার্থী হতে ২১ জনকে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে মনোনীত করে প্রার্থীদের নিয়োগের চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন বিপিএসসি। 

জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) - এ প্রশাসন ক্যাডারে জেলা প্রশাসকর ও জেলা ম্যাজিষ্ট্রেট পদের চূড়ান্ত ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশ করে নিয়োগ নিয়মিতকরণ করা হয়েছে গত ২৩/১১/২০২২ তারিখ হতে, যোগদানের তারিখ ও বিস্তারিত প্রকাশ করা হবে খুব শীঘ্রই। জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) বাংলাদেশ সিভিল সার্ভিস এর প্রশাসন ক্যাডারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে পরীক্ষার নিমিত্তে জনবল নিয়োগের লক্ষ্যে  অনুষ্ঠিত হয়েছিল প্রার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও চূড়ান্ত পরীক্ষা। প্রশাসন ক্যাডারে এ নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

উক্ত সহকারী সার্জন পদে লিখিত, মৌখিক ও স্বাস্থ্য পরীক্ষা
 নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হয়েছিল। ৩৯৫৭ জন নির্বাচিত প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) এ পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) এর নিয়োগের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। প্রশাসন ক্যাডার পদে আবেদনকারীদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং সঠিক নিয়ম ও সময়ানুযায়ী নোটিশ অনুযায়ী যোগদান করুন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন সচিবালয় এর যথাযথ নিয়ম মেনে।

জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) এর বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন এ প্রশাসন ক্যাডারে নিয়োগের পরীক্ষার চূড়ান্ত ফলাফলঃ 

বাংলাদেশ সিভিল সার্ভিস কমিশন এ প্রশাসন ক্যাডারে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট পদে নিয়োগের চাকরিতে যোগদানের নিয়মিতকরণ বিজ্ঞপ্তি দেখুনঃ

See BCS Final Result

প্রতিষ্ঠানের নামঃ জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) [Bangladesh Public Service Commission BPSC]

অফিসিয়াল ওয়েবসাইটঃ  www.mopa.gov.bd         https://www.bpsc.gov.bd 

জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) এ বিসিএস প্রশাসন ক্যাডার পদে চূড়ান্ত ফলাফল দেখুন যোগদানের জন্য বিস্তারিত তথ্য জানতে পারেন। 

See Exam Result Circular



জনপ্রশাসন মন্ত্রণালয় (Ministry of Public Administration MOPA) এর বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (Bangladesh Public Service Commission BPSC) - এ BCS Cadre পদে নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts