BRTC Job Exam Result // বিআরটিসি তে চালক গ্রেড - সি নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

 


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC) - এ গত তারিখে এ সহকারী অপারেটর চালক গ্রেড - সি পদের নিয়োগের প্রাক যাচাই ফলাফলের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। এ নিয়োগের জন্য চূড়ান্ত ফলাফল ঘোষণা করেছে কর্তৃপক্ষ, বিস্তারিত দেখুন।

বিআরটিসিতে অপারেটর চালক গ্রেড - সি পদে নিয়োগ পরীক্ষার ফলাফল


 সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বিআরটিসিতে অপারেটর চালক গ্রেড - সি পদে নির্বাচিত প্রার্থীদের রোল নম্বর নিম্নরূপ


 নির্বাচিত প্রার্থীদের বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএ লাইসেন্স চূড়ান্তভাবে যাচাই সাপেক্ষে নিয়োগ প্রদান করা হবে


উক্ত পদসমূহের 
অনুষ্ঠিতব্য পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের তালিকাটি নিম্নে দেওয়া হলো।

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC) এর  অপারেটর চালক গ্রেড - সি  পদের পরীক্ষায় অংশগ্রহণের কৃতিত্বের ফলাফল চেক করুন। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদেরকে অভিনন্দন এবং দপ্তরের পরবর্তী নির্দেশনার জন্য অপেক্ষা করুন।

প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC)

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://brtc.gov.bd/


বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC) এ অপারেটর চালক গ্রেড - সি পদের ফলাফলের বিস্তারিত দেখুন

See BRTC Results 

See Bangladesh Road Transport Corporation BRTC - Job Result (বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন এর পদের ফলাফল দেখুন)




বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন বিআরটিসি (Bangladesh Road Transport Corporation BRTC) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত উপায়ে পরবর্তী পদক্ষেপে আশানূরুপ সাফল্য অর্জন করতে সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts