CIID Job Exam Date & Admit Card // কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর এ নিয়োগ পরীক্ষার তারিখ

 


কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) - এ লিখিত পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) এর ‘বিভিন্ন’ পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। এ উচ্চমান সহকারী ও বিভিন্ন পদে নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে । এ নিয়োগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) এর রাজস্ব কাঠামোভুক্ত এর উচ্চমান সহকারী পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রবেশপত্রে দেয়া সময় অনুযায়ী লিখিত  পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) এর নিয়োগের লিথিত পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক,  পদে লিখিত পরীক্ষার প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

Download Admit Card

প্রতিষ্ঠানের নামঃ কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ http://ciid.teletalk.com.bd/

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

উচ্চমান সহকারী, ক্যাশিয়ার ও অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লিখিত পরীক্ষার তারিখ

See Circulars 







 
লিখিত পরীক্ষা হবেঃ ০২রা ডিসেম্বর , ২০২২ তারিখে,




কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর (Customs Intelligence & Investigation Directorate CIID) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts