Customs Excise & Vat Commissionerate Khulna Re Exam Date, which Exam is Postponed // কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা তে পূণরায় পরীক্ষার তারিখ প্রকাশ



কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) - এ  নিয়োগের বিভিন্ন পদের স্থগিতকৃত পরীক্ষার মধ্যে সিপাই পদের শারীরিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়েছে। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) এর উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক ও নৈশ প্রহরী পদে রাজস্বখাতে নিয়োগের বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছিল আগেই। কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা তে সিপাই পদের স্থগিত হওয়া শারীরিক পরীক্ষার তারিখ পূণরায় প্রকাশ হয়েছে!

সিপাই পদে নিয়োগের জন্য শারিরীক পরীক্ষার তারিখ প্রকাশ হয়েছে, প্রবেশপত্র আপনার ঠিকানায় পৌছেঁছে কিনা দেখুন না পৌছাঁলে আপনি দপ্তরে গিয়ে প্রবেশপত্রের আবেদন করে যথাযথভাবে পেতে পারেন। এ নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার তারিখ পূণরায় ঘোষণা করেছে কর্তৃপক্ষ।


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) এর ৩য় ও ৪র্থ শ্রেণির রাজস্ব কাঠামোভুক্ত সিপাই পদে শারীরিক পরীক্ষার তারিখ পূণরায় প্রকাশ হয়েছে সরাসরি নিয়োগের জন্য এ পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিজ্ঞপ্তিতে দেয়া সময় অনুযায়ী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) এর  নিয়োগ পরীক্ষার অংশগ্রহণের জন্য ক্ষুদে বার্তায় ও ওয়েবসাইটে জানানো হয়েছে। আবেদনকারীদের মধ্যে যারা যোগ্যতায় উত্তীর্ণ হয়েছেন, তাদের প্রত্যেককে পরীক্ষার প্রবেশপত্র নিজ নিজ দায়িত্বে প্রবেশপত্র ডাউনলোড করে নিতে  পারেন এখান থেকেই। নিয়োগকৃত প্রার্থীগণের বিভাগীয় পরীক্ষার তারিখ ও কেন্দ্র জানতে সরকারী দপ্তরের ওয়েবসাইটটি দেখে নিতে পারেন। 


কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) তে উচ্চমান সহকারী, সাটঁ মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক ও নৈশ প্রহরী পদে নিয়োগ পরীক্ষা গত ৪/১১/২০২২ তারিখে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অনিবার্য কারণে সাময়িকভাবে সেই পরীক্ষা স্থগিত হয়ে সিপাই পদের শারিরীক পরীক্ষার তারিখ ও সময় প্রকাশ হয়েছে। প্রবেশপত্রসহ পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

সিপাই পদের শারীরিক পরীক্ষার তারিখ আগামী ১৮ ও ১৯শে নভেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত হবে..

প্রতিষ্ঠানের নামঃ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) 

অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.khulnavat.gov.bd/

আপনার আবেদনকৃত নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখতে এখানে ক্লিক করুন: নিয়োগ বিজ্ঞপ্তি

পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার তারিখসহ বিস্তারিত দেখুনঃ 

সিপাই পদের শারীরিক পরীক্ষার তারিখ, সময় ও কেন্দ্র

See Exam Date Circulars 









লিখিত পরীক্ষা হবেঃ ১৮ই নভেম্বর১৯শে নভেম্বর, ২০২২ তারিখে, সকাল ০৮:৩০ হতে ১২:৩০ ও ০২ হতে ০৫টা



কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনা (Customs Excise & Vat Commissionerate, Khulna) - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন। 


অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ। 

Previous Post
Next Post
Related Posts