Department of Agriculture Marketing DAM Job Circular // কৃষি মন্ত্রণালয় কৃষি বিপণন অধিদপ্তর এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

 


কৃষি মন্ত্রণালয় কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM)  গত ০১/১১/২০২২ তারিখে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM) শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM)  ০৩ টি পদে সর্বমোট ২৫ জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোতে পুরুষ ও নারী প্রার্থীগণই আবেদন করতে পারবেন। ডাকযোগে বা সরাসরি আবেদন করার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।


Department of Agriculture Marketing DAM Job Details

পদসমুহের নাম পদবী ও পদসংখ্যা নিচের বিজ্ঞপ্তিতে দেখুন


Department of Agriculture Marketing DAM Job Apply Process



প্রতিষ্ঠানের নামঃ কৃষি মন্ত্রণালয় কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://dam.portal.gov.bd/
আবেদনের পদ্ধতিঃ অনলাইনে
নাগরিকত্বঃ বাংলাদেশি
আবেদন ফি - ৩৩৪/- বা ২২৩/-



আবেদন করার শুরুর রিখঃ ১০ নভেম্বর, ২০২২ সকাল ১০:০০ টা
আবেদন করার শেষ তারিখঃ ৩০ নভেম্বর, ২০২২ বিকাল ০৫:০০ টা


কৃষি মন্ত্রণালয় কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM)  নিয়োগের জন্য বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ


See Job Circular






কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM)  নিয়োগের জন্য অনলাইনে আবেদন করুন নির্ধারিত সময়ের পূর্বেই নিচের Apply Online Link ঠিকানায়ঃ



কৃষি মন্ত্রণালয় কৃষি বিপণন অধিদপ্তর (Department of Agriculture Marketing DAM) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts