Government Job 's Postponed Exam Date // সরকারী চাকরির নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি

 


অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়, শরীয়তপু (District and Sessions Judge Court, Sharitpur) এ অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ ৫৯ জন প্রার্থীর ভিন্ন ভিন্ন পদের নিয়োগের জন্য লিখিত পরীক্ষাও সম্পন্ন হয়েছে। ব্যবহারিক পরীক্ষার তারিখ প্রকাশিত হয়ে তা আবার স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এবার ব্যবহারিক পরীক্ষা সংবলিত তথ্য জানতে চোখ রাখুন। 


উক্ত ০৩টি ক্যাটাগরির ব্যবহারিক পরীক্ষা আগামী ১৮/১১/২০২২ ও ১৯/১১/২০২২ তারিখে নিচে উল্লিখিত কেন্দ্রতে নির্দিষ্ট সময়ে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল বর্তমানে এ পরীক্ষাথী অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে এ পরীক্ষার তারিখ জানানো হবে পায়রা বন্দর কর্তৃপক্ষ ওয়েবসাইটে।

অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়, শরীয়তপু (District and Sessions Judge Court, Sharitpur) এর  অফিস সহায়ক পদের সরকারী চাকরির নিয়োগ পরীক্ষা স্থগিত হওয়ার বিজ্ঞপ্তি। শূন্য পদের ব্যবহারিক পরীক্ষার অংশগ্রহণের জন্য প্রবেশপত্র ডাউনলোড করতে নিচে দেখুনঃ

পূর্বের লিখিত পরীক্ষার প্রবেশপত্রটিই কার্যকরঃ

Download Admit Card


প্রতিষ্ঠানের নামঃ অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়, শরীয়তপু (District and Sessions Judge Court, Sharitpur)

জেলা জজ, শরীয়তপুর অফিসিয়াল ওয়েবসাইট: http://shariatpur.judiciary.org.bd/


অতিরিক্ত জেলা ও দায়রা জজের কার্যালয়, শরীয়তপু (District and Sessions Judge Court, Sharitpur) এ নিয়োগের জন্য নিয়োগ পরীক্ষার বিস্তারিত তথ্যের আপডেট আসছে। উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts