Viva Exam Date,Information,Result,, ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত ২০২২

 

ধর্ম  বিষয়ক মন্ত্রণালয় এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ধর্ম বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশ এ ১১, ই নভেম্বর, ২০২২ তারিখে অনুষ্ঠিত অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছেগণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ধর্ম বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশ এ লিখিত পরীক্ষায় উত্তীর্ণ Viva Exam Date,Information, Result, প্রার্থীদের রোল নম্বর লিখিত পরীক্ষার ফলাফল পদের উত্তীর্ণ হয়েছেন এবং অফিস সহায়ক পদে যারা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদেরকে অভিনন্দন।


গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ধর্ম বিষয়ক মন্ত্রণালয় বাংলাদেশ এ উল্লেখ্য অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং অফিস সহায়ক পদের লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১২, ই নভেম্বর, ২০২২ তারিখ রোজ রবিবার সকাল ১০ টায় এবং অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা১২ ই নভেম্বর, ২০২২অনুষ্ঠিত হবে এবং মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার সনদ সহ অন্যান্য সকল সনদের মূল কপি লিখিত পরীক্ষার প্রবেশ পত্র প্রদান করতে হবে ।


উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার অনুষ্ঠিত হবে মোবাইল এ এসএমএস অনুযায়ী ও আগামী ১২, ই নভেম্বর, ২০২২ তারিখে। সময় ও বিস্তারিত দেখুন এখানে 

ধর্ম বিষয়ক মন্ত্রণালয় এ লিখিত পরীক্ষার ফলাফল ও মৌখিক পরীক্ষার তারিখ প্রকাশিত ২০২২



ধর্ম বিষয়ক মন্ত্রণালয় - এ নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড করে পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

অনেকেই পরীক্ষার সময়সূচি জানার অভাবে চাকরির পরীক্ষায় অংশগ্রহণ করতে পারছেন না কিংবা পরীক্ষা শেষ হওয়ার পর জানেন যে চাকরির পরীক্ষা টি ইতিপূর্বে সমাপ্তি হয়েছে। আফসোস করে কেউ কেউ বলে থাকেন, পরীক্ষাটি দিতে পারলাম না ।এই সমস্যাটি হয়ে থাকে কেবলমাত্র চাকরির পরীক্ষার সময়সূচি job Exam Notice না জানা থাকার কারণে। 


চাকরি প্রত্যাশী দের অনেক নিয়োগ পরীক্ষার সময়সূচী সংক্রান্ত নোটিশ এর job Exam Notice জন্য অপেক্ষা করছেন এখন আপনি নিশ্চিত হয়ে গেছেন যে আপনার কিছু পরীক্ষা দরজায় কড়া নাড়ছে একটি ভালো চাকরির আবেদন প্রার্থী হিসেবে নিজেকে প্রস্তুত এবং চূড়ান্ত ফলাফল এর জন্য নির্বাচিত বলে মনে করছেন যদি এমনটি করে থাকেন তাহলে আমাদের পেজে লাইক দিয়ে আপনার বা আপনার শুভাকাঙ্ক্ষীদের জন্য সময়ের আগেই সকল দপ্তরের চাকরির পরীক্ষার সময়সূচী, ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি পেতে পারেন।


এই পেজ প্রতিদিন অর্থাৎ ২৪ ঘন্টা চাকরি সংক্রান্ত সকল তথ্য তাৎক্ষণিক দিয়ে থাকেন এবং পরীক্ষার তারিখ, পরীক্ষার ফলাফল, নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত যেকোন তথ্য তাৎক্ষণিক পেয়ে যাবেন সবার আগে সব সময়। 


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts