Bangladesh Bar Job Exam Result// বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

 


বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ পরীক্ষার  ফলাফল প্রকাশ 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইন বিভাগের অধীন বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council)Exam Result - এ ১৫/১১/২০২২ তারিখে এডভোকেট পদে চাকুরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। Bangladesh Computer Council - BCC  শূণ্য পদসমূহে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council)  এডভোকেট পদে সর্বমোট জন প্রার্থীকে নিয়োগ দেওয়া হবে। পদগুলোর পুরুষ ও নারী প্রার্থীগণএর পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে। অনলাইনে দেখার জন্য  নিচে নিয়োগের পদ সমূহ এবং আবেদন পদ্ধতি বিস্তারিত উল্লেখ করা হলো।

বাংলাদেশ বার কাউন্সিল এডভোকেট পদের পরীক্ষার  ফলাফল প্রকাশ ২০২২

Bangladesh Bar Exam Result, Details















প্রতিষ্ঠানের নামঃ বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council - BCC)
অফিসিয়াল ওয়েবসাইটঃ https://www.barcouncil.gov.bd/#


বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (Bangladesh Computer Council - BCC)  বাংলাদেশ বার কাউন্সিল নিয়োগ পরীক্ষার  ফলাফল প্রকাশ বিস্তারিত জানতে নিচের বিজ্ঞপ্তিটি দেখুনঃ

বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council)  নিয়োগের জন্য অনলাইনে পরীক্ষার  ফলাফল প্রকাশ এখানেঃ


বাংলাদেশ বার কাউন্সিল (Bangladesh Bar Council) - এর নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে আবেদন করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।


আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts