BForest Job Exam Result // বন অধিদপ্তর এ বন প্রহরী পদের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

 


বন অধিদপ্তর এর বন প্রহরী পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) -  ০৯/১২/২০২২ তারিখের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২২শে ডিসেম্বর, ২০২২। সরকারি দপ্তরের চাকুরির নিয়োগ পরীক্ষার লিখিত পরীক্ষার ফলাফল। বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) ’’বন প্রহরী’’ পদে নিয়োগের নিমিত্তে বাংলাদেশের নাগরিকদের চাকরির সুযোগ দেওয়া হচ্ছে। বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) এ বন প্রহরী পদের নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হবে আগামী ২২শে ডিসেম্বর, ২০২২পরীক্ষার্থী প্রার্থীদের পুরুষ এবং নারী উভয় প্রার্থীগণই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন, পরীক্ষাটির ফলাফল প্রকাশ হয়েছে, বিস্তারিত উল্লেখ করা হলো।

ফরেষ্ট গার্ড ও অফিস সহায়ক পদে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়েছে

প্রতিষ্ঠানের নামঃ বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest)
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.bforest.gov.bd/
নাগরিকত্বঃ বাংলাদেশি
বন অধিদপ্তর এ বন প্রহরী পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ ২০২২


বন অধিদপ্তর  নিয়োগ পরীক্ষার ফলাফল ইতিমধ্যেই প্রকাশ হতে চলছে। 



গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বন অধিদপ্তর (Bangladesh Forest Department bforest) নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে অংশগ্রহণ করুন। পাশাপাশি নিয়োগ বিজ্ঞপ্তিটি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।

আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts