NTRCA Job Exam Date & Download Admit // বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষতে প্রবেশপত্র ডাউনলোড

 


১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার তারিখ প্রকাশ করেছেন বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ NTRCA! 

বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষতে সপ্তদশ শিক্ষক নিবন্ধন ২০২০ প্রিলিমিনারী পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে বিস্তারিত দেখুন । আবেদনকারী প্রার্থীগণ নিজ ইউজার আইডি দিয়ে ১৫ই ডিসেম্বর রাত ৮ টা হতে http://ngi.teletalk.com.bd এই লিংকে প্রবেশ করে পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন।

সপ্তদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০২০ প্রিলিমিনারি টেস্ট এর আসন পুনরায় বিন্যাস



১৭তম শিক্ষক নিবন্ধন প্রিলিমিনারী পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড





১৭ তম শিক্ষক নিবন্ধন ২০২০ এ নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার নোটিশ প্রকাশিত হয়েছে আজই। পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩০ ও ৩১শে ডিসেম্বর ২০২২ তারিখে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ) নিয়োগ পরীক্ষার সময় প্রকাশ করেছেন খুব শীঘ্রই জানতে পারবেন কেন্দ্র তালিকাসহ বিস্তারিত। প্রায় তিন বছর ধরে আটকে থাকা ১৭ তম শিক্ষক নিবন্ধন এর প্রিলিমিনারি পরীক্ষাটি ২০২২ সালের ডিসেম্বর মাসের মধ্যেই সম্পন্ন হতে চলছে। ১৭তম শিক্ষক নিবন্ধন নিয়োগ ২০২২ এর প্রিলিমিনারী পরীক্ষার তারিখ দেখুন:





৬০ হাজারেরও বেশি শিক্ষকদের পদ শূন্য ২০২০ সালের জানুয়ারিতে ১৭ তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA)। গত ২০২০ সালে প্রকাশিত ১৭তম শিক্ষক নিবন্ধনের ২০২২ সালের মে ও  আগস্ট মাসে পরীক্ষা হওয়ার কথা থাকলেও মহামারী করুণায় তা আটকে যায় বিজ্ঞপ্তি প্রকাশের প্রায় ৩ বছর পার  হলেও কোন অগ্রগতি জানাতে পারেনি বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non-Government Teachers Registration & Certification NTRCA)। এরই মধ্যে পরীক্ষার্থীরা ১২ বার স্মারকলিপি জমা দিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর নিকট।


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non-Government Teachers Registration & Certification NTRCA) এ বারবার ধরনা দিলেও সিস্টেম এনালিস্ট না থাকার কারণে নানা অজুহাত দেখাচ্ছে। বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) এর পরীক্ষার্থীরা বলছে এরই মধ্যে দেশের ইতিহাসে সবচেয়ে বড় নিয়োগ পরীক্ষা প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা বাছাই, লিখিত এবং মৌখিক পরীক্ষার প্রায় সম্পন্ন হয়ে গেছে এবং অনেক মন্ত্রণালয়ের  লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে এবং বাংলাদেশ রেলওয়ে অনেক বড় নিয়োগ বিজ্ঞপ্তি পরীক্ষা ০৯-০৯-২০২২ তারিখে সম্পন্ন হয়েছে আরো হয়েছে (৪) চারটি বিসিএস পরীক্ষা।


বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (Non-Government Teachers Registration & Certification NTRCA) আজই ১৭তম নিবন্ধন স্কুল ও কলেজ পর্যায়ে নিয়োগের প্রিলিমিনারী পরীক্ষার তারিখসহ বিস্তারিত তথ্য প্রকাশ করেছেন।


প্রতিষ্ঠানের নামঃ NTRCA Exam Date বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ 
অফিসিয়াল ওয়েবসাইটঃ http://www.ntrca.gov.bd

প্রবেশপত্র ডাউনলোড করতে: http://ntrca.teletalk.com.bd

তবে বেসরকারী শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ এনটিআরসিএ ১৭ তম শিক্ষক নিবন্ধনে এ পরীক্ষার সিলেবাস এর কোনো পরিবর্তন করা হয় নাই, তাই যেসকল পরীক্ষার্থী ভাইবোনেরা পরীক্ষা দিবেন পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এই সিলেবাস অনুযায়ী পরীক্ষার প্রস্তুতি নিলে আপনাদের জন্য অনেক সহজ হবে বলে মনে করছি, আপনারা নিয়মিত পড়াশোনা করে অন্যান্য কাজের পাশাপাশি ভালো ফলাফল অর্জন করুন সেই আশা  করি ।


 ১৭তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার বিস্তারিত



বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ  (Non-Government Teachers Registration & Certification NTRCA) - এ ১৭তম শিক্ষক নিবন্ধনের নিয়োগের জন্য উপর্যুক্ত প্রক্রিয়ায় সঠিকভাবে প্রবেশপত্র ডাউনলোড সহ পরীক্ষায় অংশগ্রহণ করুন। পাশাপাশি বিজ্ঞপ্তি টি শেয়ার করে আপনার বন্ধুদের জানিয়ে দিন।



আপনি কি যেকোন ধরণের চাকুরির বিজ্ঞপ্তি খুঁজছেনতাহলে সবার আগে সবধরণের চাকুরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ওয়েবসাইট এবং ফেইসবুক পেইজ ফলো করুন। আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ।
Previous Post
Next Post
Related Posts